facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ১৬ অক্টোবর বুধবার, ২০২৪

Walton

ইমন-সাকিব-হৃদয়দের নিয়ে বাংলাদেশের দল ঘোষণা


১৩ অক্টোবর ২০২৪ রবিবার, ১১:২১  পিএম

ডেস্ক রিপোর্ট

শেয়ার বিজনেস24.কম


ইমন-সাকিব-হৃদয়দের নিয়ে বাংলাদেশের দল ঘোষণা

ভারতের বিপক্ষে গতকালই হতাশার টি-টোয়েন্টি সিরিজ শেষ করেছে বাংলাদেশ। এই দলের বেশ কয়েকজন ক্রিকেটারকে সামনে খেলতে হবে আরও একটি টুর্নামেন্ট। আগামী ১৮ অক্টোবর থেকে ওমানে শুরু হবে ইমার্জিং এশিয়া কাপ। টি-টোয়েন্টি ফর‌ম্যাটে অনুষ্ঠেয় এই টুর্নামেন্ট শেষ হবে ২৭ অক্টোবর।

ইমার্জিং এশিয়া কাপ উপলক্ষে আজ রবিবার ২২ বছর বয়সী পারভেজ হোসেন ইমনকে অধিনায়ক করে দল ঘোষণা করেছে বিসিবি। ভারতের বিপক্ষে সবশেষ টি-টোয়েন্টি সিরিজে ওপেনার হিসেবে খেলেছেন ইমন। যদিও তিন ম্যাচেই চূড়ান্ত ব্যর্থ ছিলেন তিনি। গোয়ালিয়রে ৮, দিল্লিতি ১৬ ও হায়দরাবাদে শেষ ম্যাচে প্রথম বলেই শূন্য রান করে ফেরেন এই ব্যাটার।

ইমন ছাড়াও জাতীয় দলের একঝাক তারকা এই টুর্নামেন্টে সুযোগ পেয়েছেন। ঘোষিত এই দলে ভারত সফরে থাকা অন্যান্যদের মধ্যে আছেন ব্যাটার তাওহিদ হৃদয়, জাকের আলী অনিক, পেসার তানজিম হাসান সাকিব ও স্পিনার রাকিবুল হাসান।

বাংলাদেশ ইমার্জিং স্কোয়াড

পারভেজ হোসেন ইমন (অধিনায়ক), তাওহিদ হৃদয়, নাঈম শেখ, মাহফুজুর রাব্বি, জিশান আলম, আকবর আলী, ওয়াসি সিদ্দিকী, জাকের আলী অনিক, আলিস ইসলাম, আবু হায়দার রনি, রেজাউর রহমান রাজা, শামিম হোসেন, তানজিম হাসান সাকিব, রাকিবুল হাসান ও রিপন মণ্ডল।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: