facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ১৮ অক্টোবর শুক্রবার, ২০২৪

Walton

এবার একসঙ্গে কানাডায় জায়েদ খান-নুসরাত ফারিয়া


১৩ জুলাই ২০২৪ শনিবার, ১০:০৫  এএম

বিনোদন ডেস্ক

শেয়ার বিজনেস24.কম


এবার একসঙ্গে কানাডায় জায়েদ খান-নুসরাত ফারিয়া

অস্ট্রেলিয়ার মেলবোর্ন ও সিডনিতে স্টেজ শোতে জায়েদ খানের সঙ্গে ছিলেন চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। শোর বিরতিতে সেখানকার বিভিন্ন লোকেশনে একসঙ্গে ঘুরতে দেখা যায় তাদের। সামাজিকমাধ্যমে পোস্ট করেন সেসব মুহূর্তের ছবিও।

দুজনার প্রেমের গুঞ্জনটা তখন থেকেই। যদিও জায়েদ খান ও নুসরাত ফারিয়া কেহ এ বিষয়ে মুখ খোলেননি। তবে অস্ট্রেলিয়ার পর এবার এই দুজনকে দেখা গেল কানাডায়। সেখানে দুজনই পারফর্ম করবেন। জায়েদ খান নিজেই ফেসবুকে একটি পোস্ট করে বিষয়টি নিশ্চিত করেছেন। সেই পোস্ট নুসরাত ফারিয়াও শেয়ার করেছেন, লিখেছেন সবার সঙ্গে দেখা হচ্ছে ১৪ জুলাই।

জায়েদ খানও নিজের শো প্রসঙ্গে বলতে গিয়ে বলেছেন, ব্লয়াস্ট শো হবে। কিন্তু এই শো হবে কোথায়? জানা গেছে কানাডার ক্যালগেরিতে অনুষ্ঠিত হবে এই শো। ইতোমধ্যে জায়েদ খান ও নুসরাত ফারিয়া দুজনই নাচের রিহার্সেলে অংশ নিয়েছেন। অনুশীলনের একটি ফটোতে দুজনকে একত্রে দেখা যায়। সেখানেও জায়েদ খান জানালেন দুই দিনব্যাপী অনুষ্ঠান হতে যাচ্ছে।

এ প্রসঙ্গে জায়েদ খানের সঙ্গে হোয়াটস্যাপে যোগাযোগ করা হলে তিনি বলেন, নুসরাত ফারিয়া আমার সহকর্মী। এসব কিছু মানুষ নানা কারণেই ছড়ায়। মানুষকে ছোট করতে পারলে তাদের ভালো লাগে। ফলে এই চেষ্টা তারা করেই যায়। এসব নিয়ে মাথা ঘামানো যাবে না।

এর আগে জায়েদ খান নিউইয়র্কে ঢালিউড অ্যাওয়ার্ডে অংশ নেন। এর পর তাকে দেখা যায় মেটলাইফ স্টেডিয়ামে আর্জেন্টিনা-কানাডা ম্যাচে। স্টেডিয়ামের গ্যালারিতে আর্জেন্টিনার জার্সি গায়ে উপস্থিত হয়েছিলেন।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: