facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ২০ সেপ্টেম্বর শুক্রবার, ২০২৪

marcelbd

ডেটিং অ্যাপে প্রোফাইল খুলেছেন হৃতিক?


১৯ সেপ্টেম্বর ২০২৪ বৃহস্পতিবার, ১১:১৩  এএম

বিনোদন ডেস্ক

শেয়ার বিজনেস24.কম


ডেটিং অ্যাপে প্রোফাইল খুলেছেন হৃতিক?

বলিউডের গ্রিক গড খ্যাত অভিনেতা হৃতিক রোশন। চলতি বছরে মুক্তি পেয়েছিল তার ‘ফাইটার’ ছবিটি। বক্স অফিসে তেমন আশানুরূপ ফল করতে পারেনি এই ছবি। এর মাঝেই ‘ওয়ার ২’ ছবির প্রস্তুতি শুরু করে দিয়েছেন এ অভিনেতা। সেই কারণে ব্যস্ত সময় পার করছেন তিনি।

এদিকে সামাজিক যোগাযোগ মাধ্যমে অনুরাগীদের মাঝে আলোচনা-সমালোচনা হচ্ছে যে, হৃতিক রোশন নাকি গোপনে ডেটিং সাইটে ঘোরাফেরা করছেন। শুধুই কি তাই? ডেটিং অ্যাপে নাকি বেশ কিছু ছবি আপলোড করে ‘সঙ্গী’ খুঁজছেন। সম্প্রতি বলিপাড়ার নিন্দুকদের নজরে এসেছে এমনই এক কাণ্ড। এক নির্দিষ্ট ডেটিং অ্যাপ খোলা মাত্রই চোখে পড়েছে হৃতিকের প্রোফাইল। কোনও বিজ্ঞাপনী প্রচারণা নয় বরং সত্যি সঙ্গী খুঁজছেন হৃতিক।

তবে অনেকের একটু সন্দেহ প্রকাশও করেছেন। অনেকের মতে, কেউ হয়ত হৃতিকের ছবি ব্যবহার করেছেন। তবে রাকেশ রোশনপুত্রর ঘনিষ্ঠদের মতে, বেশ কয়েক মাস ধরেই নাকি সাবার সঙ্গে সম্পর্কে ভাটা পড়েঝে তবে এ ব্যাপারে কিন্তু এখনও কোনও মন্তব্য করেননি হৃতিক।

তবে শুধু হৃতিক নয়। আরও দুই অভিনেতার প্রোফাইলও দেখা গেছে। একজন হলেন মালাইকা অরোরার প্রাক্তন অর্জুন কাপুর। অন্যদিকে, অনন্যা পাণ্ডের প্রাক্তন আদিত্য রায় কাপুর তবে কেউই এই বিষয়টি নিয়ে কথা বলেননি।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: