facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ১৯ সেপ্টেম্বর বৃহস্পতিবার, ২০২৪

marcelbd

ঢাকাসহ ৬ কলেজে নতুন অধ্যক্ষ-উপাধ্যক্ষ নিয়োগ


১৬ সেপ্টেম্বর ২০২৪ সোমবার, ১০:১৩  এএম

স্টাফ রিপোর্টার

শেয়ার বিজনেস24.কম


ঢাকাসহ ৬ কলেজে নতুন অধ্যক্ষ-উপাধ্যক্ষ নিয়োগ

ঢাকা কলেজসহ দেশের ছয়টি সরকারি কলেজে নতুন অধ্যক্ষ নিয়োগ দিয়েছে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ (মাউশি)। রোববার উপসচিব চৌধুরী সামিয়া ইয়াসমীন স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনের মাধ্যমে এ নিয়োগ দেওয়া হয়েছে।

প্রজ্ঞাপন থেকে জানা গেছে, ঢাকা কলেজের অধ্যক্ষ হিসেবে নিয়োগ পেয়েছেন ভূগোল বিভাগের অধ্যাপক এ কে এম ইলিয়াস। এ ছাড়া আরও পাঁচটি সরকারি কলেজে অধ্যক্ষ ও উপাধ্যক্ষ নিয়োগ দেওয়া হয়েছে।

এর মধ্যে চুয়াডাঙ্গার দর্শনা সরকারি কলেজে রংপুরের বেগম রোকেয়া সরকারি কলেজের দর্শন বিভাগের অধ্যাপক মো. শফিকুল ইসলামকে, কিশোরগঞ্জ সরকারি মহিলা কলেজে গুরুদয়াল সরকারি কলেজের হিসাববিজ্ঞান বিভাগের অধ্যাপক মো. আবদুল হামিদকে অধ্যক্ষ হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে।

এ ছাড়া ফরিদপুরের সারদা সুন্দরী সরকারি মহিলা কলেজে একই কলেজের বাংলা বিভাগের অধ্যাপক তালুকদার আনিসুল ইসলাম উপাধ্যক্ষ পদে নিয়োগ পেয়েছেন। তিনি মাধ্যমিক ও উচ্চশিক্ষা (মাউশি) অধিদপ্তরে বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওএসডি) ছিলেন।

রংপুরের বেগম রোকেয়া সরকারি কলেজের উপাধ্যক্ষ পদে পদায়ন করা হয়েছে কারমাইকেল কলেজের বাংলা বিভাগের অধ্যাপক মুহ. হামিদুর রহমানকে। দিনাজপুর সরকারি মহিলা কলেজের উপাধ্যক্ষ হয়েছেন একই কলেজের সমাজকর্ম বিভাগের অধ্যাপক মো. আশরাফুল ইসলাম। তিনি মাউশিতে ওএসডি হিসেবে ছিলেন।

একই প্রজ্ঞাপনে খুলনার ব্রজলাল কলেজের অধ্যক্ষকে সরিয়ে যশোরের সরকারি সিটি কলেজে পদায়ন করা হয়েছে। আর দিনাজপুর সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ ফরিদা পারভীনকে মাউশিতে বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওএসডি) করা হয়েছে।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: