facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ১৮ অক্টোবর শুক্রবার, ২০২৪

Walton

দুর্গা রূপে যে বার্তা দিলেন নওশাবা


১৩ অক্টোবর ২০২৪ রবিবার, ১০:২৬  এএম

বিনোদন ডেস্ক

শেয়ার বিজনেস24.কম


দুর্গা রূপে যে বার্তা দিলেন নওশাবা

সমুদ্রপারে দুর্গারূপে ধরা দিলেন অভিনেত্রী কাজী নওশাবা আহমেদ। এবার তার ফটোশুটের থিম ছিল ‘দুর্গার সমুদ্র’। এর আগে গত বছর তিনি ব্যস্ত ইট-পাথরের রাজধানীর প্রেক্ষাপটে দুর্গারূপে হাজির হয়েছিলেন। এবারের ছবিগুলোতে সমুদ্র বড় ভূমিকা পালন করেছে। প্রতিটি ছবিতে উঠে এসেছে সমুদ্রবিষয়ক নানা কার্যক্রম।

নওশাবা দুর্গার বেশে হাজির হয়ে তুলে ধরেছেন ধর্মীয় সম্প্রীতি, সমুদ্রের পরিবেশ দূষণ ইস্যু, দুর্গার মাতৃরূপ, সাহায্যকারী রূপ, ত্রাণকর্তার ভূমিকা ইত্যাদি। ফটোশুটটির সবচেয়ে বিশেষ দিক হলো সমসাময়িক রাষ্ট্রীয় ও আন্তর্জাতিক বিভিন্ন বিষয়কে দেবীরূপে নারী শক্তির ঢেউয়ে প্লাবিত করার প্রয়াস।

এবারের বিশেষ ফটোশুট ও ভিডিও চিত্রটি নির্মাণ করেছে নওশাবার ‘টুগেদার উই ক্যান’ ও ফটোগ্রাফি এজেন্সি ‘মোমেন্টওয়ালা’। পরিচালনা ও ফটোগ্রাফি করেছেন এমডি নাজমুল হোসাইন। নওশাবাকে দেবী দুর্গার বেশে সাজিয়েছেন ইমন হোসেন। ভিডিওর সঙ্গীতায়োজন করেছেন ইজাজ ফারাহ। সিনেমাটোগ্রাফি ও এডিটিংয়ে ছিলেন ইমরানুজ্জামান সোহাগ। নওশাবা মনে করেন, ‘দুর্গা ভালোবাসা আর সম্প্রীতির আধার। সমুদ্রের মতো তিনিও সর্বব্যাপী, সব কিছুকে আলিঙ্গন করেন।’

সামাজিক যোগাযোগমাধ্যমে ছবিগুলো প্রকাশ করেছেন অভিনেত্রী। যেখানে ক্যাপশনে তিনি লিখেছেন, ‘শিল্প সমুদ্রের ন্যায়। তাকে শিকল পরিয়ে বা গলা চিপে ধরে লাভ নেই। শিল্পীর শিল্পসত্তার জোয়ারে ভেঙে যাবে সব শিকল। শুধু মন্দিরে পূজনীয় দেবী নয়! তিনি প্রতিটি নারীর আত্মার প্রতিফলন। সমুদ্রের মতো তিনিও সর্বব্যাপী। সব কিছুকে আলিঙ্গন করেন এবং দুর্গা শান্তি ও বিজয়ের প্রতীক।’

উল্লেখ্য, বিভিন্ন উৎসবে প্রায়ই ফটোশুটে অংশ নেন গুণী এ অভিনেত্রী। ঈদ কিংবা পূজাই শুধু নয়, ধর্মীয়সহ বিশেষ দিন উপলক্ষে ফটোশুটে অংশ নেন তিনি। তার প্রত্যেকটি ফটোশুটে থাকে বিশেষ বার্তা।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: