facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ১৮ অক্টোবর শুক্রবার, ২০২৪

Walton

‘দুষ্টু কোকিল’-এ নজর কেড়েছেন মানব, যুক্ত হন যেভাবে


২৮ জুন ২০২৪ শুক্রবার, ১০:১১  এএম

বিনোদন ডেস্ক

শেয়ার বিজনেস24.কম


‘দুষ্টু কোকিল’-এ নজর কেড়েছেন মানব, যুক্ত হন যেভাবে

চিত্রনায়ক শাকিব খান, মাসুমা রহমান নাবিলা ও কলকার অভিনেত্রী মিমি চক্রবর্তী অভিনীত সিনেমা ‘তুফান’। নির্মাতা রায়হান রাফীর এই সিনেমার সুবাদে এখন দুই বাংলায় ভাইরাল ‘দুষ্টু কোকিল ডাকে কু কু’ গানটি। ভাইরাল গানটিতে অংশ নেওয়া ওপার বাংলার অভিনেতা মানব সচদেবও।

গানটিতে মিমির পাশে মাত্র কয়েক সেকেন্ড; চার লাইন- ‘নদীর বুকে চর, আমি কি তোর পর, আকাশ ভরা চান্দের আলোয়, বাঁধব সুখের ঘর’- এ থেকেই সুপারহিট মানব সচদেব। দুই বাংলার দর্শকরা এখন তাকে চেনে ‘দুষ্টু কোকিল বয়’ নামেই।

কলকাতার সাংবাদ মাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে মানব বলেন, ‘বলে না, ইউনিভার্স যা আপনার জন্য লিখে রেখেছে, সেটাই হবে। আমার ক্ষেত্রে ঠিক সেটাই হয়েছে। হঠাৎ করেই অফারটা এল আমার কাছে। আর এখন দেখুন, মাত্র কয়েক সেকেন্ডেই সোশাল মিডিয়ায় ভাইরাল।’

তিনি আরও বলেন, ‘হঠাৎ করেই সিদ্ধান্ত। আমাকে ফোন করে বলল, মানব তুমি কোথায়? এখন তুমি আসতে পারবে? ঠিক এভাবেই ঘটনাটা ঘটল। আসলে, ভগবান যখন যেটা চায় সেটাই হয়। আমরা কোনো প্ল্যান করতে পারি না। এই গানটিতে আমি হয়তো ৩০ সেকেন্ড ছিলাম। আর ৩০ সেকেন্ডেই আমি এখন ভাইরাল। এরকম হবে সত্যিই আমি ভাবতে পারিনি। আমি এর আগেও অনেক কাজ করেছি। কিন্তু এতটা ভালোবাসা আগে পায়নি। সত্য়িই আমি আপ্লুত। এটা আমার কাছে সারপ্রাইজের মতো।’

শাকিব খান ও মিমি চক্রবর্তীর সঙ্গে স্ক্রিন শেয়ার করার অভিজ্ঞতা জানিয়ে মানব বলেন, ‘অসাধারণ অভিজ্ঞতা। প্রথমবার যখন সেটে দেখলাম, বুঝতে পেরেছিলাম, কেন তিনি সুপারস্টার। একটা আলাদা অওরা (পরিবেশ) ক্যারি করছিলেন। যা বলে বোঝানো যাবে না। আর মিমি তো দারুণ। আমি সত্যিই খুব লাকি শাকিব ও মিমির সঙ্গে স্ক্রিন শেয়ার করে।”

উল্লেখ্য, কলকাতার ছেলে মানব। বাংলাদের দর্শকের তাকে চিনেছে ‘দুষ্টু কোকিল’ গানটির সুবাদে। তবে ইতিমধ্যেই মানব কাজ করেছেন সৃজিত মুখার্জির সিনেমা ‘শাহজাহান রিজেন্সি’তে। স্টার জলসার ‘সাহেবের চিঠি’ ধারাবাহিকেও অভিনয় করে নজর কাড়েন এই অভিনেতা। বিভিন্ন বিজ্ঞাপনের পাশাপাশি কাজ করেছেন দর্শনা বণিকের সঙ্গে মিউজিক ভিডিওতেও। তবে শুধু বাংলায় নয়, তাকে দেখা গেছে জি টিভির হিন্দি ধারাবাহিক ‘রিস্তো কা মানজা’তে। সম্প্রতি অভিনয় করেছেন কাজল আগরওয়াল ও টিনু আনন্দের সঙ্গে নতুন একটি হিন্দি সিনেমাতে। যা এখন মুক্তির অপেক্ষায়।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: