facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ১৮ অক্টোবর শুক্রবার, ২০২৪

Walton

নিজেকে খুব একা লাগে: অপু বিশ্বাস


১৪ অক্টোবর ২০২৪ সোমবার, ১১:৩৬  এএম

বিনোদন ডেস্ক

শেয়ার বিজনেস24.কম


নিজেকে খুব একা লাগে: অপু বিশ্বাস

সাদা মেঘ আর শ্বেত শুভ্র কাশ ফুল বলে দেয় শরৎ এসেছে। মাসটির অপেক্ষায় মুখিয়ে থাকেন সনাতন ধর্মের অনুসারীরা। কেননা এসময় বাবার গৃহে আসেন দূর্গতিনাশিনী দেবী দূর্গা। তার আগমনে ঢাকের বোল, শাঁখের ধ্বনি, কাসার থাল বেজে ওঠে প্রাণ খুলে। শুরু হয় শারদীয় দুর্গোৎসব। এসময় পূজার পরিকল্পনা ও ব্যস্ততায় কাটে হিন্দু সম্প্রদায়ের দিন।

তবে দুর্গোৎসব এলে একাকীত্ব ভর করে ঢালিউড অভিনেত্রী অপু বিশ্বাসের ওপর। মাকে মনে পড়ে তার। কেননা মা-ই তার সব ছিল। সংবাদমাধ্যমকে এরকমই বলেছেন অপু। তার কথায়, মা নেই বলে পূজা এলে মনটা কালো মেঘের মতো অন্ধকার হয়ে যায়। নিজেকে খুব একা লাগে। মায়ের জন্য আজকের আমি। তার ভালোবাসা, আদর ও অনুপ্রেরণা ছিল বলেই এতদূর আসতে পেরেছি। সেই মা নেই। তাকে ছাড়া পূজার আনন্দ কোনোদিন হবে না। মাকে প্রতিদিনই মনে পড়ে। তবে, পূজার সময় বেশি মনে পড়ে।

এবার ছেলে জয়কে ঘিরেই ছিল পূজার পরিকল্পনা। এরকম উল্লেখ করে বলেন, অষ্টমীর দিন অঞ্জলি দিয়েছি। পূজা ট্র্যাডিশনাল একটি বিষয়। তাই সাজপোশাকে ট্র্যাডিশনাল বিষয়টি ছিল। পূজার বিকেলগুলো পরিবারের সঙ্গে কাটিয়েছি। জয়কে নিয়ে এবার অনেক আনন্দ করার চেষ্টা করেছি। ওকে নিয়েই ছিল এবারের সব পরিকল্পনা। এ ছাড়া পূজায় পরিবারের সদস্যদের সুন্দর সুন্দর উপহার দিচ্ছি। নিজেও পূজার উপহার পাচ্ছি।

এদিকে সম্প্রতি উপস্থাপনায় নাম লিখিয়েছেন অপু। প্রথম ধাপে গণমাধ্যমকর্মী ও চলচ্চিত্র নির্মাতাদের অতিথি করেছেন অনুষ্ঠানে। অপুর নিজস্ব ইউটিউব চ্যানেলে প্রকাশ পাবে সেসব অনুষ্ঠান।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: