facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ১৬ অক্টোবর বুধবার, ২০২৪

Walton

প্রথম ডাকে যেসব বিদেশি ক্রিকেটারদের নিল দলগুলো


১৪ অক্টোবর ২০২৪ সোমবার, ০২:০৩  পিএম

স্পোর্টস ডেস্ক

শেয়ার বিজনেস24.কম


প্রথম ডাকে যেসব বিদেশি ক্রিকেটারদের নিল দলগুলো

আজ ১৪ অক্টোবর সকাল ১১ টায় ঢাকার একটি পাঁচ তারকা হোটেলে শুরু হয়েছে বিপিএলের প্লেয়ার্স ড্রাফট। আগামী ২৭ ডিসেম্বর থেকে মাঠে গড়াবে টুর্নামেন্টটির ১১তম আসর। ড্রাফটের শুরুতেই আজ ক্রিকেটার কেনার প্রথম সুযোগ পেয়েছিল নতুন ফ্র্যাঞ্চাইজি দুর্বার রাজশাহী। প্রথম ডাকেই জাতীয় দলের পেসার তাসকিন আহমেদকে দলে নিয়েছে দলটি। এরপর দুই নম্বরে ডাকার সুযোগ পায় ঢাকা ক্যাপিটালস। শাকিব খানের দল প্রথম ডাকেই দলে নেয় লিটন দাসকে।

এরপর শামিম পাটোয়ারিকে নেয় চিটাগং কিংস, হাসান মাহমুদকে নেয় খুলনা টাইগার্স, নাহিদ রানাকে নেয় রংপুর রাইডার্স, রনি তালুকদারকে সিলেট স্ট্রাইকার্স এবং মাহমুদউল্লাহ রিয়াদকে নেয় ফরচুন বরিশাল। দ্বিতীয় ডাকে রাজশাহী, ঢাকা, চিটাগং, খুলনা, রংপুর, সিলেট, বরিশাল নিয়েছে যথাক্রমে জিশান আলম, হাবিবুর রহমান সোহান, পারভেজ ইমন, নাইম শেখ, সাইফ হাসান, মাশরাফি মোর্তাজা এবং তানভির ইসলামকে।

আর বিদেশি ক্রিকেটারদের রাউন্ডে প্রথম ডাকে দুইজন করে খেলোয়াড় দলে নিতে পেরেছে দলগুলো। প্রথমেই সাইম আইয়্যুবকে দলে নেয় শাকিব খানের ঢাকা। ৭০ হাজার মার্কিন ডলারের ‘এ’ ক্যাটাগরি থেকে তাকে দলে নেয় ঢাকা। এরপর আমির হামজাকেও দলে নিয়েছে ফ্র্যাঞ্চাইজিটি। এদিকে বর্তমান চ্যাম্পিয়ন বরিশাল প্রথম ডাকে বিদেশী ক্রিকেটারদের মধ্যে জেমস ফুলার এবং পাথুম নিশাঙ্কাকে দলে নিয়েছে।

এছাড়া আরেক নতুন ফ্র্যাঞ্চাইজি দুর্বার রাজশাহী নিয়েছে সাদ নাসিম, লাহিরু সামারাকুন, এছাড়া চট্টগ্রাম গ্রাহাম ক্লার্ক, থমাস ও’কনেল, খুলনা টাইগার্স মোহাম্মদ হাসনাইন, লুইস গ্রেগরি, রংপুর রাইডার্স আকিফ জাভেদ, কার্টিস ক্যাম্ফারকে, সিলেট স্ট্রাইকার্স রাহকিম কর্নওয়াল, সামিউল্লাহ শেনওয়ারিকে দলে নিয়েছে।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: