facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ১৮ অক্টোবর শুক্রবার, ২০২৪

Walton

বিদেশের লিগে সাকিবের দলে এবার হৃদয়ও


১৮ অক্টোবর ২০২৪ শুক্রবার, ০১:০২  পিএম

স্পোর্টস ডেস্ক

শেয়ার বিজনেস24.কম


বিদেশের লিগে সাকিবের দলে এবার হৃদয়ও

ক্রিকেটের জনপ্রিয়তা বাড়াতে কমে আসছে ওভারের সংখ্যা। তারই ধারাবাহিকতায় বিশ্বব্যাপী বর্তমানে ভালোই জনপ্রিয় ১০ ওভারের টুর্নামেন্টগুলো। এর মধ্যে আবুধাবি টি-টেন লিগ অন্যতম শীর্ষে। প্রথমবারের মতো সেই লিগে খেলতে যাচ্ছেন বাংলাদেশের ব্যাটার তাওহিদ হৃদয়। বাংলা টাইগার্সের হয়ে খেলবেন এই তারকা।

হৃদয়কে দলে ভেড়ানোর ঘোষণা নিজেদের সামাজিক যোগাযোগমাধ্যমে পেজে দিয়েছে বাংলা টাইগার্স। হৃদয়ের ছবি দিয়ে ক্যাপশনে সেখানে ফ্র্যাঞ্চাইজিটি লিখেছে, ‘বাংলা টাইগার্সের সমর্থকদের হৃদয় জিততে প্রস্তুত তাওহিদ হৃদয়।’

বাংলা টাইগার্সের অধিনায়ক বাংলাদেশের অলরাউন্ডার সাকিব আল হাসান। তাই এই লিগটির মাধ্যমে আবারও জুটি বাঁধার সুযোগ সাকিব ও হৃদয়ের মধ্যে। গতকাল সাকিবকে নিয়েও একটি ভিডিও নিজেদের সামাজিক যোগাযোগমাধ্যম পেজে দিয়েছে বাংলা টাইগার্স।

এদিকে বাংলা টাইগার্সে হৃদয় সতীর্থ হিসেবে সাকিব ছাড়াও পাবেন অনেক বড় বড় ক্রিকেট তারকাকে। এই দলের হয়ে খেলছেন লিয়াম লিভিংস্টোন, রশিদ খান, ইফতিখার আহমেদ, দিনেশ কার্তিক, জশ লিটল, দাসুন শানাকা ও হযরতউল্লাহ জাজাইয়ের মতো তারকা।

দশ ওভারের টুর্নামেন্টে এবারই প্রথমবারের মতো খেলবেন হৃদয়। বাংলাদেশের ফ্র্যাঞ্চাইজি লিগে তো নিয়মিতই খেলছেন তিনি। এছাড়া বিদেশের ২০ ওভারের ফ্র্যাঞ্চাইজি লিগের মধ্যে লংকান প্রিমিয়ার লিগের জাফনা কিংস (দল ২০২৩ সালে) এবং ডাম্বুলা সিক্সার্সের (২০২৪ সালে) জার্সিতে খেলেছিলেন হৃদয়।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: