facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ১৬ অক্টোবর বুধবার, ২০২৪

Walton

বিপিএলে চিটাগাং কিংসে শহীদ আফ্রিদি


১৬ অক্টোবর ২০২৪ বুধবার, ০৯:৫৮  এএম

ডেস্ক রিপোর্ট

শেয়ার বিজনেস24.কম


বিপিএলে চিটাগাং কিংসে শহীদ আফ্রিদি

এবারের বিপিএলে থাকছেন শহীদ আফ্রিদিও। তবে ক্রিকেটার হিসেবে তাকে মাঠে দেখা যাবে না। ফ্র্যাঞ্চাইজি ভিত্তিক এ টুর্নামেন্টে চিটাগাং কিংসের শুভেচ্ছা হয়ে আসছেন পাকিস্তানের এ কিংবদন্তি ক্রিকেটার।

গতকাল মঙ্গলবার নিজেদের ফেসবুক পেজে এক বার্তায় এমন খবর দিয়ে ক্রিকেট অনুরাগীদের চমকে দিয়েছে ফ্র্যাঞ্চাইজিটি।

দীর্ঘদিন বিপিএলে ছিল না চিটাগাং কিংস। মাঝে ৯ বছরের বিরতি শেষে দেশের সবচেয়ে মর্যাদাকর এ টি-টোয়েন্টি টুর্নামেন্টে ফিরেছে দলটি। প্রথম দুই মৌসুমে অংশ নিয়ে পরে টুর্নামেন্ট ছেড়েছিল ফ্র্যাঞ্চাইজিটি। অনেক দিন পর আসরে ফিরে দারুণ একটি দল গড়ার প্রচেষ্টাই চালিয়ে গেছে তারা। সাকিব আল হাসান, শরিফুল ইসলামদের সঙ্গে বিদেশি ক্যাটাগরিতে মঈন আলী ও অ্যাঞ্জেলো ম্যাথুসদের দলে টেনেছে চট্টগ্রামের ফ্র্যাঞ্চাইজিটি।

এবার নিজেদের ‘ব্র্যান্ড অ্যাম্বাসেডর’ হিসেবে শহীদ আফ্রিদিকে দলে ভেড়াল চিটাগাং। বিপিএলের সঙ্গে শুরু থেকেই জড়িয়ে ছিলেন পাকিস্তানি সাবেক এ তারকা ক্রিকেটার। ২০১২ সালে বিপিএলের উদ্বোধনী আসরে ঢাকা গ্ল্যাডিয়েটরসের হয়ে মাঠ মাতিয়েছিলেন আফ্রিদি। পরে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের জার্সিতেও বিপিএলে দ্যুতি ছড়ান।

চিটাগাং কিংস দল

দেশি : শামীম হোসেন, পারভেজ হোসেন, খালেদ আহমেদ, আলিস আল ইসলাম, মোহাম্মদ মিঠুন, নাঈম ইসলাম, মারুফ মৃধা, রাহাতুল ফেরদৌস, শেখ পারভেজ ও মার্শাল আইয়ুব।

বিদেশি : গ্রাহাম ক্লার্ক ও থমাস ও’কনেল।

ড্রাফটের আগে : সাকিব আল হাসান, শরিফুল ইসলাম, মইন আলি, উসমান খান, হায়দার আলি, অ্যাঞ্জেলো ম্যাথুস, মোহাম্মদ ওয়াসিম জুনিয়র ও বিনুরা ফার্নান্দো।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: