facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ১৬ অক্টোবর বুধবার, ২০২৪

Walton

মেসির হ্যাটট্রিকে বলিভিয়াকে গোলবন্যায় ভাসাল আর্জেন্টিনা


১৬ অক্টোবর ২০২৪ বুধবার, ১০:০২  এএম

স্পোর্টস ডেস্ক

শেয়ার বিজনেস24.কম


মেসির হ্যাটট্রিকে বলিভিয়াকে গোলবন্যায় ভাসাল আর্জেন্টিনা

২০২৬ বিশ্বকাপ বাছাইপর্বে ঘরের মাঠে বলিভিয়াকে ৬-০ গোলে উড়িয়ে দিয়েছে আর্জেন্টিনা। দলের হয়ে তিনবার জালের দেখা পেয়েছেন লিওনেল মেসি। আর একটি করে গোল পেয়েছেন জুলিয়ান আলভারেজ, আলমাদা ও লাউতারো মার্তিনেজ।

ঘরের মাঠে ম্যাচের পুরোটাই ছিল আর্জেন্টিনার নিয়ন্ত্রণে। প্রথমার্ধ্বেই ৩-০ গোলে এগিয়ে যায় বিশ্ব চ্যাম্পিয়নরা। ম্যাচের ১৯ মিনিটে আর্জেন্টিনাকে লিড এনে দেন মেসি। এরপর ম্যাচের ৪৩ মিনিটে গোল করেন মার্তিনেজ। প্রথমার্ধের অতিরিক্ত সময়ে ফ্রি-কিক পায় আর্জেন্টিনা। মেসির মাপা ক্রস পেয়ে বুক দিয়ে বল নিয়ন্ত্রণে নিয়ে দারুণ এক গোল করেন জুলিয়ান আলভারেজ।

দ্বিতীয়ার্ধে আলভারেজের বদলি হিসেবে নামেন আলমাদা। বদলি নেমেই ম্যাচের ৭০তম মিনিটেই গোলের দেখা পান তিনি। আর এতে ৪-০ ব্যবধানে এগিয়ে যায় আর্জেন্টিনা। এরপর দুই মিনিটে দুই গোল করে নিজের হ্যাটট্রিক পূরণ করেন আর্জেন্টিনার অধিনায়ক। ৮৪ মিনিটে মাঝমাঠ থেকে পালাসিওসের কাছ থেকে পাস পেয়ে মেসি বলিভিয়ার দুই খেলোয়াড়কে কাটিয়ে গোল করেন। তার দুই মিনিট পরই ডি-বক্সের ঠিক বাইরে থেকে নিকো পাজের ব্যাক পাস থেকে দারুণ এক গোল করে নিজের হ্যাটট্রিক পূর্ণ করেন মেসি। শেষ পর্যন্ত এই ৬-০ গোলের জয় নিয়েই মাঠ ছাড়ে আর্জেন্টিনা।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: