facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ১৯ অক্টোবর শনিবার, ২০২৪

Walton

লক্ষ্মীপুরে শ্রেষ্ঠ শিক্ষক তমালিকা চক্রবর্তী


২৪ মে ২০২৩ বুধবার, ১০:৫৯  এএম

স্টাফ রিপোর্টার

শেয়ার বিজনেস24.কম


লক্ষ্মীপুরে শ্রেষ্ঠ শিক্ষক তমালিকা চক্রবর্তী

লক্ষ্মীপুর জেলার শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক নির্বাচিত হয়েছেন রায়পুর রুস্তম আলী ডিগ্রি কলেজের সমাজকর্ম বিভাগের প্রভাষক তমালিকা চক্রবর্তী। সোমবার (২২ মে) জেলা শিক্ষা অফিসার উত্তম কুমার সাহা স্বাক্ষরিত একটি বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এদিকে, জাতীয় শিক্ষা সপ্তাহ -২০২৩ উপলক্ষে জেলা পর্যায়ের প্রতিযোগীতায় ৬টি ইভেন্টে ওই কলেজের শিক্ষার্থীরা শ্রেষ্ঠ হওয়ার গৌরব অর্জন করেছে।

এর মধ্যে লোক নৃত্য ১ম হয়েছে উপা দাস, জারিগান (দলীয় পরিবেশনা) ১ম হয়েছে আফরোজা আক্তার ও তার দল, বাংলা রচনায় ২য় হয়েছে জান্নাতুন নাঈম মাঈশা, নির্ধারিত বক্তব‌্যে ২য় হয়েছে জয়নুল আবেদীন রাব্বী, তাৎক্ষণিক অভিনয়ে ২য় হয়েছে আয়েশা সিদ্দিকা, লোক সংগীতে ৩য় হয়েছে আফরোজা আক্তার। তারা সবাই রায়পুর রুস্তম আলী ডিগ্রি কলেজের শিক্ষার্থী।

এবার ২০২৩ সালে উপজেলা পর্যায়ের পর জেলা পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষক হওয়ার অনুভূতি প্রকাশ করে তমালিকা চক্রবর্তী বলেন, এ সফলতা আমার একার নয়। এ সফলতা আমার পরিবারের, এ সফলতা রুস্তম আলী ডিগ্রি কলেজের। জেলা পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষক হিসেবে মনোনীত হওয়ায় ভীষণ আনন্দিত ও অনুপ্রাণিত।

সব সময়ই চেয়েছি ছাত্র-ছাত্রীদের প্রযুক্তি জ্ঞান সম্পন্ন আধুনিক, যুগোপযোগী ও সংস্কৃতিমনা করে গড়ে তুলতে। শিক্ষার্থীদের পড়ালেখার মান বৃদ্ধিতে সবসময় সচেষ্ট। শিক্ষকতা পেশায় পরপর এমন সফলতার সংযোজন আরও অনুপ্রেরণা যোগাচ্ছে এবং কলেজের ভাবমূর্তি ক্রমান্বয়ে আরও উজ্জ্বল হয়ে উঠেছে।

এর আগে উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষাপ্রতিষ্ঠান নির্বাচিত হয়েছে রায়পুর রুস্তম আলী ডিগ্রি কলেজ। পরপর এই শ্রেষ্ঠত্ব অর্জন করায় অভিনন্দন জানিয়ে বিবৃতি দিয়েছেন কলেজের প্রতিষ্ঠাতা বেল্লাল আহমেদ ভূঁইয়া।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: