facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ১৯ সেপ্টেম্বর বৃহস্পতিবার, ২০২৪

marcelbd

সন্তানের নাম কি রাখলেন রণবীর-দীপিকা?


০৮ সেপ্টেম্বর ২০২৪ রবিবার, ০৪:৫৪  পিএম

স্টাফ রিপোর্টার

শেয়ার বিজনেস24.কম


সন্তানের নাম কি রাখলেন রণবীর-দীপিকা?

দীপিকা পাড়ুকোনের কোলজুড়ে নতুন অতিথির আগমন ঘটবে। এ খবর শোনার পর থেকে উত্তেজনায় ঘুম ছিল না অনুরাগীদের চোখে। সন্তানকে বরণ করে নিতে রণবীর সিংও মুখিয়ে ছিলেন। কিনেছেন নতুন বাড়ি। অবশেষে অপেক্ষার অবসান। কন্যা সন্তানের মা হয়েছেন দীপিকা।

এরপর থেকেই নতুন প্রশ্ন। কন্যার নাম কী রাখবেন রণদীপ? এদিকে ভারতীয় সংবাদমাধ্যম বলছে, সন্তানের নাম আগে থেকেই ঠিক করে রেখেছিলেন এ তারকা দম্পতি। এ সাক্ষাৎকারে রণবীর জানিয়েছিলেন তার একটি মেয়ে চাই। আর সন্তানের নাম রাখবেন সৌর্যবীর সিং। অভিনেতা খোলা মনে বলেছিলেন, `আমি তো নামের একটা লিস্ট তৈরি করছি। সন্তান হলে নাম রাখব সৌর্যবীর সিং।`

সৌর্যবীর নামের অর্থ সাহসী। সংস্কৃত ভাষা থেকে এই নামের উৎপত্তি। ভারতের সম্মানজনক মিলিটারি অ্যাওয়ার্ড সৌর্য চক্র। সাহসকতার প্রতীক হিসাবে এই পুরস্কার প্রদান করা হয়। সেখান থেকেই বহু ভারতীয় তাঁদের সন্তানের নাম রাখেন সৌর্যবীর। কন্যার নাম সৌর্যবীর-ই রাখেন কি না এখন সেটিইদেখার বিষয়।

রোববার (৮ সেপ্টেম্বর) কন্যাসন্তানের জন্ম দিলেন তিনি। তবে সমাজমাধ্যমে সন্তানের জন্মের খবর এখনও নিজেরা প্রকাশ করেননি তারকা দম্পতি। জানা গেছে, মা হওয়ার পরে দীপিকা কিছুদিন অভিনয় থেকে বিরতি নিতে পারেন। রিপোর্ট অনুযায়ী, সম্ভবত ২০২৫ সালের মার্চ পর্যন্ত মাতৃত্বকালীন ছুটি নেওয়ার পরিকল্পনা করছেন। ছুটির পর ফের ‘কল্কি ২৮৯৮ এডি’ সিক্যুয়েলের কাজ শুরু করবেন।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: