facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ০৮ সেপ্টেম্বর রবিবার, ২০২৪

marcelbd

অজয় আমার সঙ্গে রোমান্স করতে চায় না: টাবু


০১ জুলাই ২০২৪ সোমবার, ১০:৫০  এএম

বিনোদন ডেস্ক

শেয়ার বিজনেস24.কম


অজয় আমার সঙ্গে রোমান্স করতে চায় না: টাবু

ঘনিষ্ঠ মুহূর্তে অভিনয় নিয়ে নাকি কোনো আগ্রহই নেই বলিউড অভিনেতা অজয় দেবগণের। সম্প্রতি এক সাক্ষাৎকারে এমনটাই দাবি করেছেন অভিনেত্রী টাবু। একাধিক ছবিতে জুটি বেঁধে অভিনয় করেছেন এই জুটি। আগামীতে ‘অউরোঁ মে কাহাঁ দাম থা’ নামে একটি ছবিতে একসঙ্গে কাজ করবেন তারা। সেই সিনেমায় কাজ করার আগেই অজয় নিয়ে বিস্ফোরক মন্তব্য অভিনেত্রীর।

বহু বছর ধরে একে অপরকে চেনেন অজয় ও টাবু। তবুও নাকি পর্দায় রোম্যান্টিক দৃশ্যে অভিনয় করার ব্যাপারে কোনও আগ্রহ নেই অভিনেতার। পর্দায় ঘনিষ্ঠ দৃশ্যের সময়ে অজয়কে সঙ্গী হিসেবে পেয়ে কেমন লাগে, এই প্রশ্ন করা হয় অভিনেত্রীকে। উত্তরে টাবু বলেন, ‘আমার সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় নিয়ে ওর কোনও আগ্রহই থাকে না।’

সেই সাক্ষাৎকারে অজয়ও উপস্থিত ছিলেন। তাকে এই প্রসঙ্গে প্রশ্ন করা হলে তিনিও জানান রোমান্সের বিষয়ে তার কোনো আগ্রহ নেই। সঙ্গে সঙ্গে টাবুও পাশ থেকে মাথা নেড়ে সম্মতি জানান। বাস্তবেও নাকি অজয় মোটেই ‘প্রেমিক’ মানুষ নন। তাহলে ‘হম দিল দে চুকে সানাম’ ছবিতে কীভাবে অভিনয় করলেন? এই প্রশ্নের উত্তরে অজয় জানান, চিত্রনাট্যের প্রয়োজনে তিনি চরিত্রটি ফুটিয়ে তুলেছিলেন মাত্র।

৫২ বছর বয়সেও অবিবাহিত রয়ে গেছেন টাবু। ক্যারিয়ারে একাধিক অভিনেতার সঙ্গে সম্পর্কের গুঞ্জন ছড়িয়েছিল তাকে ঘিরে। তবে ২০১৭ সালে এক সাক্ষাৎকারে অভিনেত্রী রসিকতা করে বলেন, ‘আমি অজয়ের জন্য এখনও সিঙ্গেল। আমার সঙ্গে যে পুরুষকেই কথা বলতে দেখা যেত, তাকে মারার হুমকি দিয়ে রাখত অজয়।’

উল্লেখ্য, ‘বিজয়পথ’, ‘হকিকত’, ‘দৃশ্যম’, ‘দে দে পেয়ার দে’, ‘ভোলা’ ইত্যাদি ছবিতে একসঙ্গে কাজ করেছেন টাবু ও অজয়। অভিনেত্রী শেষ দেখা গেছে, কারিনা কাপূর খান ও কৃতি শ্যানন অভিনীত ‘ক্রু’ ছবিতে। অন্যদিকে, অজয়কে দেখা গেছে ‘ময়দান’ ছবিতে।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: