facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ০৮ সেপ্টেম্বর রবিবার, ২০২৪

marcelbd

আইএফআইসি ব্যাংকের নতুন এমডি সৈয়দ মনসুর মোস্তফা


০২ জুন ২০২৪ রবিবার, ০৭:২২  পিএম

সংবাদ বিজ্ঞপ্তি

শেয়ার বিজনেস24.কম


আইএফআইসি ব্যাংকের নতুন এমডি সৈয়দ মনসুর মোস্তফা

আইএফআইসি ব্যাংক পিএলসির নতুন ব্যবস্থাপনা পরিচালক (এমডি) হিসেবে নিয়োগ পেয়েছেন সৈয়দ মনসুর মোস্তফা। তিনি গত ১৩ মে আইএফআইসি ব্যাংকের ভারপ্রাপ্ত ব্যবস্থাপনা পরিচালক হিসেবে দায়িত্ব গ্রহণ করেন। এর আগে তিনি ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক ও হেড অব ইন্টারন্যাশনাল ডিভিশন, চিফ ক্রেডিট অফিসার, চিফ রিস্ক অফিসার ও চিফ অ্যান্টি মানি লন্ডারিং কমপ্লায়েন্স অফিসার (ক্যামেলকো)-সহ বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করেছেন।

মনসুর ২০১৫ সালের ৬ এপ্রিল সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট হিসেবে আইএফআইসি ব্যাংকে যোগদান করেন। প্রবেশনারি অফিসার হিসেবে ১৯৯৬ সালে এবি ব্যাংকে যোগদানের মধ্য দিয়ে কর্মজীবন শুরু করেন তিনি। পরবর্তীতে ট্রাস্ট ব্যাংক লিমিটেড-এর হেড অব ক্রেডিটসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করেছেন।

২৮ বছরের পেশা জীবনে তিনি শাখা ব্যবস্থাপনা, ক্রেডিট রিস্ক ম্যানেজমেন্ট, বৈদেশিক বাণিজ্য, ট্রেজারিসহ বহুমুখী ব্যাংকিং অভিজ্ঞতা অর্জন করেছেন। সৈয়দ মনসুর মোস্তফা ঢাকা বিশ্ববিদ্যালয়ের আন্তর্জাতিক সর্ম্পক বিভাগ থেকে স্নাতক ও স্নাতকোত্তর সম্পন্ন করেন। পরবর্তীতে একই বিশ্ববিদ্যালয়ের ইন্সটিটিউট অব বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন (আইবিএ) থেকে এমবিএ ডিগ্রি অর্জন করেন। 

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:

কর্পোরেট -এর সর্বশেষ