facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ২০ সেপ্টেম্বর শুক্রবার, ২০২৪

marcelbd

আন্দোলনে শহীদ-আহতদের পরিবারের পাশে থাকার চেষ্টা করছি : সারজিস


১৯ সেপ্টেম্বর ২০২৪ বৃহস্পতিবার, ১০:৪৮  এএম

এম.এ ওয়াদুদ মিয়া, শরীয়তপুর

শেয়ার বিজনেস24.কম


আন্দোলনে শহীদ-আহতদের পরিবারের পাশে থাকার চেষ্টা করছি : সারজিস

 

"বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে আমাদের জেলায় জেলায় শহীদ ও আহতদের পরিবারের সাথে মতবিনিময় সভাকে রাজনৈতিক বা সাংগঠনিক সভা হিসেবে প্রচার করে আমাদেরকে বিব্রত করা হচ্ছে। আমরা নৈতিক দায়বদ্ধতা থেকে আন্দোলনে শহীদ ও আহতদের পরিবারের পাশে দাড়ানোর চেষ্টা করছি মাত্র"। এ কথা গুলো বলেছেন বৈষম্য বিরোধী আন্দোলনের অন্যতম কেন্দ্রীয় সমন্বয়ক সারজিস আলম।

১৮ সেপ্টেম্বর বুধবার দুপুরে শরীয়তপুর সদরে অবস্থিত চিকন্দি ফুড পার্কে অনুষ্ঠিত মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

সারজিস আলম বলেন, "আমরা কেন্দ্রীয় ভাবে আট ভাগে বিভক্ত হয়ে প্রতিটি জেলা সফর করিছ। আমরা ক্ষতিগ্রস্ত ও সংকটাপন্ন পরিবার গুলোর পাশে দাড়াতে চেয়েছি। এর বাইরে কিছুই নয়"।

তিনি আরও বলেন, "মূলত আমাদের দায়বদ্ধতা থেকে ওই সকল সংকটাপন্ন পরিবারের খোজ খবর নিয়ে জেলা প্রশাসন ও সরকারকে অনুরোধ করা। আপনারা আমাদের পাশে থাকলে সাধ্যমতো দেশের সার্বিক বৈষম্য নিরসনে আপ্রাণ চেষ্টা করে যাব। আর আমরা সকলে মিলে মিশে যদি বৈষম্য বিরোধী আন্দোলনের মতো কাজ করে যাই তাহলে নিশ্চয়ই আগামীর বাংলাদেশ হবে বৈষম্যহীন সমতার"।

এর আগে সকাল ১১ টায় জেলা ও উপজেলা পর্যায়ের সমন্বয়কদের সাথে বৈঠক করেন কেন্দ্রীয় সমন্বয়করা। দুপুরে জেলার রাজনৈতিক নেতৃবৃন্দের সাথে সভা শেষে বিকেল ৪ টায় শরীয়তপুর সরকারি কলেজ ও বিশ্ববিদ্যালয় মাঠে সুধী সমাবেশের মধ্যদিয়ে শরীয়তপুর সফর শেষ করবেন বলে জানিয়েছে সমন্বয়করা।

এ সময় সারজিস আলমের সাথে আসা মোট ১০ জন কেন্দ্রীয় সমন্বয়ক সহ শরীয়তপুর জেলা সমন্বয়করা উপস্থিত ছিলেন।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:

গ্রামবাংলা -এর সর্বশেষ