facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ১৭ সেপ্টেম্বর মঙ্গলবার, ২০২৪

marcelbd

আবার প্রেমে পড়েছেন সুশান্ত সিংয়ের প্রেমিকা রিয়া চক্রবর্তী


২১ আগস্ট ২০২৪ বুধবার, ০৬:১০  পিএম

বিনোদন ডেস্ক

শেয়ার বিজনেস24.কম


আবার প্রেমে পড়েছেন সুশান্ত সিংয়ের প্রেমিকা রিয়া চক্রবর্তী

আবার প্রেমে পড়েছেন বলিউড তারকা রিয়া চক্রবর্তী। এ গুঞ্জনই এখন ভেসে বেড়াচ্ছে বলিউডের বাতাসে। শোনা যাচ্ছে, ভারতের আলোচিত উদ্যোক্তা ও ইউটিউবার নিখিল কামাথের সঙ্গে প্রেম করেছেন এই অভিনেত্রী। এই গুঞ্জন একই সঙ্গে অনেকের কাছে যেমন অবিশ্বাস্য, তেমনি আবার কিছু মানুষের কাছে ঈর্ষারও। কেননা, নিখিল কামাথ কোনো সাধারণ উদ্যোক্তা নন, তিনি জেরোধা ও ট্রু বিকোন নামে দুটি প্রতিষ্ঠানের সহপ্রতিষ্ঠাতা।

গত বছর ফোর্বসের বিলিয়নিয়ারের তালিকাতেও স্থান পেয়েছিল নিখিলের নাম। যে কারণে রিয়ার সঙ্গে তার প্রেমের গুঞ্জন যারা সত্যি বলে ধরে নিয়েছেন, সেসব নেটিজেনদের অনেকেই আলোচনায় মুখর হয়ে উঠেছেন। যার বেশির ভাগই নেতিবাচক। বেশির ভাগ নেটিজেনদের মন্তব্য থেকে এ কথাই স্পষ্ট যে, বড় মাছ শিকারে রিয়া দারুণ পারদর্শী। বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের সঙ্গেও সম্পর্কে জড়িয়েছিলেন তার রাজকীয় জীবনযাপন দেখে। তবে নেটিজেনদের এসব কথাকে মোটেও পাত্তা দিচ্ছেন না রিয়া।

প্রেমের গুঞ্জন সত্যি কিনা– সে প্রশ্নেও মুখে কুলুপ এঁটে আছেন। তবে নেটিজেনদের পাশাপাশি ভারতীয় সংবাদ মাধ্যমগুলো এ নিয়ে রসালো খবর প্রকাশ করে যাচ্ছে। সেসব খবরে বলা হয়েছে, নিখিল ও রিয়ার মধ্যকার প্রেম এখন অনেকটাই প্রকাশ্য। সম্প্রতি বেশ কিছু স্থানে তাদের একসঙ্গে দেখা গেছে। নিখিলের সঙ্গে বাইক সফর থেকে শুরু করে বিভিন্ন স্থানে ডেট করছেন তারা। পাপ্পারাজিদের ক্যামেরাতেও একসঙ্গে ধরা পড়েছেন তারা। দু’জনের পরিচয় ও সম্পর্ক কীভাবে গাঢ় হলো– তা জানা গেলেও উভয়েই যে মনের মানুষ খুঁজছিলেন, তা অনুমান করা কঠিন নয়। কেননা, ৯ হাজার কোটি টাকারও বেশি সম্পদের মালিক নিখিল অনেক দিন ধরেই একাকী জীবনযাপন করছেন।

২০১৯ সালে আমান্ডা পুরভাঙ্করাকে বিয়ে করেও দাম্পত্য জীবন দৃঢ় করতে পারেননি। বিয়ের দুই বছর মাথায় ২০২১ সালে তাদের বিচ্ছেদ হয়। অন্যদিকে রিয়া চক্রবর্তীর জীবনটা এলোমেলো হয়ে গিয়েছিল প্রাক্তন প্রেমিক সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর। নিখিল, রিয়া দু’জনের জীবনের গল্প অনেকটা খোলা বইয়ের মতো, সে পৃষ্ঠায় কী লেখা– যে কেউ পড়ে নিতে পারেন। তাই দু’জন দু’জনের সম্পর্কে জেনেই সম্পর্কে জড়িয়েছেন– এমন অনুমান ভুল হওয়ার নয়।

অভিনেতা সুশান্ত সিং রাজপুতের সঙ্গে প্রেম নিয়ে কখনও লুকোচুরির আশ্রয় নেননি রিয়া চক্রবর্তী। এই দুই বলিউড তারকা সম্পর্কের জল অনেক দূর গড়িয়েছিল। শিগগিরই তারা সাত পাকে বাঁধা পড়তে যাচ্ছেন– এমন খবর বলিউডের বাতাসে ভেসে বেড়াচ্ছে অনেক দিন। কিন্তু সুশান্তের আত্মহত্যা সবকিছু এলোমেলো করে দিয়েছিল। শুধু তাই নয়, এই অভিনেতার মৃত্যু নিয়ে যে রহস্য দানা বেঁধেছিল, সেখানেও এই বলিউড তারকার দিকে ছুটে এসেছিল খুনের সন্দেহ ও অভিযোগের তীর।

যদিও তা প্রমাণ হয়নি, কিন্তু সে রহস্য উন্মোচন করতে গিয়ে বেরিয়ে এসেছিল বলিউড মাদককাণ্ডের নানা তথ্য। যার জেরে জেলও খাটতে হয়েছে রিয়াকে। শেষমেষ জেল পর্ব শেষে নতুন করে জীবন শুরু করেছেন এই অভিনেত্রী। অভিনয়ের পাশাপাশি পডকাস্ট ও টিভি অনুষ্ঠান সঞ্চালনা নিয়ে ব্যস্ত সময় পার করছেন।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: