facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ০৮ সেপ্টেম্বর রবিবার, ২০২৪

marcelbd

এইচএসসি পরীক্ষার্থীদের জন্য তেজগাঁও থানার `সাপোর্ট `


০১ জুলাই ২০২৪ সোমবার, ১২:৪৬  এএম

স্টাফ রিপোর্টার

শেয়ার বিজনেস24.কম


এইচএসসি পরীক্ষার্থীদের জন্য তেজগাঁও থানার `সাপোর্ট `

এইচএসসি পরীক্ষার্থীদের জন্য `সাপোর্ট` নামে বুথ খোলা হয়েছে। তেজগাঁও থানার উদ্যোগে এসব বুথ খোলা হয়েছে। আজ তেজগাঁও থানার ৩ পরীক্ষা কেন্দ্রের সামনে এসব বুথ খোলা হয়েছে। কেন্দ্রগুলো হল-

 

যানজটে আটকে থাকা শিক্ষার্থীদের কেন্দ্রে পৌঁছে দেওয়া, কেউ ভুল কেন্দ্রে চলে আসলে তাকে সঠিক কেন্দ্রে পৌঁছে দেওয়া, প্রবেশপত্র, রেজিস্ট্রেশন বা অন্য কিছু ফেলে আসলে তা আনার ব্যবস্থা করা, কেন্দ্রের সামনে অভিভাবকদের ভিড়ে যেন শিক্ষার্থীদের সমস্যা না হয় সে ব্যবস্থা করে দিচ্ছে সাপোর্ট। প্রতিটি কেন্দ্রের সামনেই সাপোর্ট নামে একটি বুথ খোলা হয়েছে। সেখানে উপরোক্ত সেবা প্রদানের জন্য তেজগাঁও থানার পুলিশ সদস্যরা রয়েছেন। এছাড়া ২ টি স্পটে আলাদা গাড়ি ও মোটরসাইকেলের ব্যবস্থা করা হয়েছে। কোন পরীক্ষার্থী যানজটে আটকা পরলে কিংবা গাড়ি না পেলে তাদেরকে পুলিশের এই গাড়িতেই পরীক্ষা কেন্দ্রে পৌঁছে দেওয়া হয়েছে।

এর আগে সকালে তিনটি কেন্দ্রের সামনে চকলেট ও কলম দিয়ে পরীক্ষার্থীদের স্বাগত জানানো হয়। আজ প্রথম দিন বৃষ্টি হওয়ায় শিক্ষার্থীদের জন্য ছাতারও ব্যবস্থা করা হয় সাপোর্টে। পরীক্ষার্থীদের জন্য পুরো পরীক্ষায় এসব বুথ রাখবে তেজগাঁও থানা।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: