facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ০৮ সেপ্টেম্বর রবিবার, ২০২৪

marcelbd

খালেদা জিয়া ও তারেক রহমানের জন্য ফল পাঠাল জামায়াতে ইসলামী


২৮ মে ২০২৪ মঙ্গলবার, ০৮:৫৯  এএম

ডেস্ক রিপোর্ট

শেয়ার বিজনেস24.কম


খালেদা জিয়া ও তারেক রহমানের জন্য ফল পাঠাল জামায়াতে ইসলামী

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের জন্য উপহারস্বরূপ মৌসুমি ফল আম ও লিচু পাঠিয়েছে বাংলাদেশ জামায়াতে ইসলামী।

সোমবার রাত ৯টার দিকে বিএনপি চেয়ারপারসনের গুলশানে বিএননি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে ফলগুলো পৌঁছে দেওয়া হয়।

বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শামসুদ্দিন দিদার জানান, জামায়তের আমির ডা. শফিকুর রহমানের পক্ষে ফলগুলো গুলশান কার্যালয়ে নিয়ে আসেন তার প্রতিনিধি গোলাম মাওলা। বিএনপি চেয়ারপারসন ও ভারপ্রাপ্ত চেয়ারম্যানের পক্ষে উপহার আম ও লিচু গ্রহন করেন বিএনপি চেয়ারপারসনের একান্ত সচিব এ বি এম আব্দুস সাত্তার, কেন্দ্রীয় নেতা রিয়াজ উদ্দিন নসু ও অ্যাডভোকেট মেহেদী।

বিএনপির দীর্ঘদিনের জোট সঙ্গী জামায়াতে ইসলামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগে পৃথকভাবে সরকার বিরোধী আন্দোলনে ছিল। তবে বিএনপির সঙ্গে যুগপৎ আন্দোলনে না থাকলেও একই দিনে অভিন্ন কর্মসূচি পালন করেছে জামায়াত। বিভিন্ন সময়ে এই দুই দলের সঙ্গে নানা কারণে সম্পর্কের অবনতি হয়। কিন্তু সরকার বিরোধী আন্দোলনের প্রশ্নে ফের দুই দলের সম্পর্ক ঠিক হয়।

সর্বশেষ উপজেলা পরিষদ নির্বাচন বর্জন করায় সিদ্ধান্ত নেয় বিএনপি এবং সমমনা রাজনৈতিক দল ও জোট। এই নির্বাচনে প্রথমে জামায়াত অংশ নেওয়ার সিদ্ধান্ত নিলেও পরে সেই সিদ্ধান্ত থেকে সরে আসে।

সুত্রমতে, বিএনপির শীর্ষ নেতা জামায়াতের নীতিনির্ধারণী পর্যায়ের নেতাদের সঙ্গে কথা বলার পর উপজেলা নির্বাচনে অংশ নেওয়ার সিদ্ধান্ত থেকে দলটি (জামায়াত) সরে আসে। এখন এই দুই দল আগের মতোই ঘনিষ্ঠ সম্পর্ক বজায় রেখে চলছে বলে জানা গেছে।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: