facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ১৮ অক্টোবর শুক্রবার, ২০২৪

Walton

জানা গেল ‘দরদ’ মুক্তির তারিখ


০৯ অক্টোবর ২০২৪ বুধবার, ১১:৩০  এএম

বিনোদন ডেস্ক

শেয়ার বিজনেস24.কম


জানা গেল ‘দরদ’ মুক্তির তারিখ

গেল ভালোবাসা দিবসে মুক্তির কথা ছিল সুপারস্টার শাকিব খানের প্যান ইন্ডিয়ান সিনেমা ‘দরদ’। কিন্তু নির্ধারিত সময়ে প্রেক্ষাগৃহে আসেনি ছবিটি। এমনকি তারপর কিং খানের দুই ছবি মুক্তি পেলেও অনন্য মামুন নির্মিত ‘দরদ’-এর দেখা মেলেনি।

ওদিকে বলিউডের সোনাল চৌহানের সঙ্গে শাকিবের রসায়ন দেখেতে তর সইছিল না দর্শকের। কিন্তু দেশে একের পর এক উদ্ভূত সমস্যায় অনিশ্চয়তার মুখে পড়ে ছবিটির মুক্তি। শাকিবিয়ানদের আকড়ে ধরে হতাশা। এবার সব হতাশা ও অনিশ্চয়তা মুছে মামুন জানালেন ১৫ নভেম্বর বিশ্বব্যাপী মুক্তি পাচ্ছে ‘দরদ’।

নিজের ফেসবুকে ‘দরদ’ -এর অ্যানউন্সমেন্ট টিজার প্রকাশ করেছেন। সেখানে লিখেছেন, ‘‘অপেক্ষার শেষ! মোস্ট ওয়ান্টেড দুলু মিয়া আসছে, বিশ্বব্যাপী ১৫ নভেম্বর। ‘দরদ’ নিয়ে আসছেন মেগাস্টার শাকিব খান। ২০২৪ সালের ১৫ নভেম্বর বিশ্বব্যাপী মুক্তি পাবে ‘দরদ’।’’

এ খবর পেতেই উদ্বাহু নৃত্য করছেন শাকিবিয়ানরা। মন্তব্যের ঘরে ভালোবাসা জানাচ্ছেন তারা। তাদের মতে, অপেক্ষার অবসান। কেউ বলছেন, দুই বাংলায় ঝড় উঠুক। বাংলা সিনেমা এগিয়ে যাক! কারও মতে ঘোরের মধ্যে নিয়ে গেছেন দুলু মিয়া রূপী শাকিব।

গত রোববার চলচ্চিত্র সার্টিফিকেশন বোর্ডে প্রশংসিত হয় ‘দরদ’। বিষয়টি জানিয়ে তখন নিজের সোশ্যাল হ্যান্ডেলে মামুন লিখেছিলেন, ‘দুলু মিয়ার খোঁজ মিলেছে’। সাব-শিরোনামে লেখা ছিল, ‘আগামীকাল তাকে জনসম্মুখে আনা হবে।’ অবশেষে আনলেন এবং কানালেন তার মুক্তির দিনক্ষণ। জানা গেছে, সাইকো থ্রিলার গল্পের সিনেমা ‘দরদ’। গত বছর শুরু হয় এ ছবির দৃশ্যধারণের কাজ। বাংলা, হিন্দি, তামিল, তেলেগু, মালয়ালাম, কর্ণাটক— ছয়টি ভাষায় মুক্তি পাবে ছবিটি।

এতে শাকিব-সোনাল ছাড়াও রয়েছেন বাংলাদেশের সাফা মারওয়া। বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন শহীদুজ্জামান সেলিম, এলিনা শাম্মী, জেসিয়া ইসলাম, রাহুল দেব প্রমুখ। ছবিটির প্রযোজক পশ্চিমবঙ্গের এসকে মুভিজ, বাংলাদেশের অ্যাকশন কাট এন্টারটেইনমেন্ট এবং মুম্বাইয়ের ওয়ান ওয়ার্ল্ড মুভিজ।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: