facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ১৭ সেপ্টেম্বর মঙ্গলবার, ২০২৪

marcelbd

জানা গেল মেসির মাঠে ফেরার সময়


০২ সেপ্টেম্বর ২০২৪ সোমবার, ১২:৪৫  পিএম

স্পোর্টস ডেস্ক

শেয়ার বিজনেস24.কম


জানা গেল মেসির মাঠে ফেরার সময়

কোপা আমেরিকার ফাইনালে খেলতে গিয়ে ইনজুরিতে পড়ার পর থেকে মাঠের বাইরে লিওনেল মেসি। এরপর ছিলেন না ক্লাবের অনুশীলনেও। এমনকি ক্লাব ও জাতীয় দলের কয়েকটি ম্যাচ মিস করেছেন এরই মধ্যে। এককভাবে অনুশীলনে ফিরলেও আর্জেন্টাইন তারকার মাঠে ফেরার বিষয়টি নিয়ে কথা বলেছেন তার ক্লাব কোচ টাটা মার্টিনো।

মেসির বর্তমান ক্লাব জানিয়েছে, যতটা সময় দরকার তার পুরোটাই দেওয়া হবে মেসিকে। আর ধারণা করা হচ্ছে, অন্তত দু’সপ্তাহ মাঠের বাইরে থাকতে হবে আর্জেন্টাইন মহাতারকাকে। তার পরেই খেলায় ফিরতে পারবেন তিনি।

মেসির চোট নিয়ে ইন্টার মিয়ামি কোচ জেরার্দো মার্তিনো বলেছেন, ‘ছয় সপ্তাহ ধরে এই চোট নিয়ে সে ভুগছে। তার পুরোপুরি সেরে ওঠা জরুরি। তার ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়ার আগে আমাদের শান্ত হয়ে সবদিক বিবেচনা করতে হবে। সে কয়েক সপ্তাহ আগে অনুশীলন শুরু করেছে, প্রাথমিকভাবে সে চিকিৎসক ও শারীরিক প্রশিক্ষকের সঙ্গে কাজ করেছে। এরপর সে আংশিকভাবে দলের সঙ্গে অনুশীলন করেছে। আমরা এখনো তার উন্নতি পর্যবেক্ষণ করছি।’

১৫ জুলাই কোপার ফাইনালে কলম্বিয়ার বিরুদ্ধে প্রথমার্ধে চোট পান মেসি। সেই অবস্থাতেই দ্বিতীয়ার্ধে খেলতে নেমেছিলেন। কিন্তু ৬৪ মিনিটের মাথায় দ্বিতীয় বার ডান পায়ের গোড়ালিতে চোট পাওয়ার পরে আর খেলতে পারেননি।

গত ১৪ জুলাই আর্জেন্টিনা ও কলম্বিয়ার মধ্যকার কোপা আমেরিকার ফাইনালে প্রথমার্ধে গোড়ালির লিগামেন্টের চোট পেয়ে মাঠ ছাড়েন। এই চোটের কারণে ৮ বারের ব্যালন ডি’অর জয়ী এই ফরোয়ার্ড এরই মধ্যে মিস করেছেন মিয়ামির ২০২৪ লিগস কাপের ম্যাচগুলো। আগামী মাসে চিলি ও কলম্বিয়ার বিপক্ষে আর্জেন্টিনার বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচেও তাকে দলের বাইরে রাখা হয়েছে।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: