facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ০৮ সেপ্টেম্বর রবিবার, ২০২৪

marcelbd

জামিনে জেল থেকে বেরিয়ে আবার ভাইরাল প্রিন্স মামুন


০৪ জুলাই ২০২৪ বৃহস্পতিবার, ০৪:৩৪  পিএম

বিনোদন ডেস্ক

শেয়ার বিজনেস24.কম


জামিনে জেল থেকে বেরিয়ে আবার ভাইরাল প্রিন্স মামুন

টিকটকার প্রিন্স মামুনের সঙ্গে বয়সে বড় লায়লার সম্পর্কের কথা কারও অজানা নয়। কখনো তাদের সম্পর্ক ভালো আবার কখনো খারাপ। লায়লাকে বারবার ছেড়ে চলে যান মামুন। শত সমালোচনা সত্ত্বেও মামুনকে কোনোভাবেই ছাড়তে নারাজ লায়লা আখতার ফরহাদ। সম্প্রতি লায়লার দায়ের করা ধর্ষণ মামলায় ১ জুলাই জামিনে মুক্তি পান টিকটকার মামুন। মুক্তি পেতেই যেন আর খুশি ধরে না মামুনের। জেল থেকে মুক্তি পেয়েই দুধ দিয়ে গোসল করেছেন এই টিকটকার।

দুধ দিয়ে মামুনের গোসলের সেই ভিডিও ভাইরাল সামাজিক মাধ্যমে। ভিডিওতে দেখা যাচ্ছে, কারাগার থেকে বের হওয়ার পর মাকে সালাম করেন তিনি। এরপরই দুধ দিয়ে গোসল করছেন তিনি। আর মামুনের মাথায় দুধ ঢেলে দেন তার মা।

এর আগে রাজধানীর লায়লার করা ধর্ষণ মামলায় প্রিন্স মামুনকে গ্রেপ্তার করেছিল পুলিশ। মামলার অভিযোগে বলা হয়েছে, বছর তিনেক আগে সামাজিক মাধ্যমে প্রিন্স মামুনের সঙ্গে পরিচয় হয় লায়লার। পরিচয় থেকে প্রেমে জড়ান দুজনই। এমনকি দুই পরিবারের সম্মতিতে বিয়ের কথাও চূড়ান্ত হয়।

সেই সময় থেকেই লায়লার বারিধারার বাসায় থাকতে শুরু করেন মামুন। এরপর নানা অজুহাতে লায়লার কাছ থেকে টাকা নিতেন এই টিকটকার। এমনকি মাদক সেবন করে গভীর রাতে বাসায় গিয়ে মারধর ও গালিগালাজ করতেন বলে অভিযোগ আছে।

এর মধ্যে গত ডিসেম্বরে উত্তরায় একটি জন্মদিনের অনুষ্ঠান থেকে বাসায় ফেরেন তারা। তখন মদ্যপানে বাধা দিলে লায়লাকে গালিগালাজ করে মারধরও করেন অভিযুক্ত মামুন। মারধরের পর সামাজিক মাধ্যমে লাইভে এসে সবাইকে নিজের ভয়ংকর অবস্থার কথা জানান লায়লা। যদিও পরবর্তী সময় তাদের আবার মিল হয়। কিন্তু শেষ পর্যন্ত লায়লার মামলায় জেলে যেতে হয় মামুনকে।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: