facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ০৮ সেপ্টেম্বর রবিবার, ২০২৪

marcelbd

ঢাকা কমিউনিটি হাসপাতালে মেডিকেল রেডিওলজি যন্ত্রপাতি পরিদর্শন


১৫ মে ২০২৪ বুধবার, ১১:২৪  পিএম

স্টাফ রিপোর্টার

শেয়ার বিজনেস24.কম


ঢাকা কমিউনিটি হাসপাতালে মেডিকেল রেডিওলজি যন্ত্রপাতি পরিদর্শন

জাপানের পররাষ্ট্র বিষয়ক সংসদীয় উপ-মন্ত্রী হোসাকা ইয়াসুশি এবং বাংলাদেশে জাপানের রাষ্ট্রদূত আইওয়ামা কিমিনোরি ঢাকা কমিউনিটি হাসপাতালে মেডিকেল রেডিওলজি যন্ত্রপাতি পরিদর্শন ও উদ্বোধন করেন।

ঢাকা কমিউনিটি হসপিটাল ট্রাস্ট (ডিসিএইচটি) গ্রান্ট অ্যাসিস্ট্যান্স ফর গ্রাস-রুট হিউম্যান সিকিউরিটি প্রজেক্টসের (জিজিএইচএসপি) অধীনে জাপান দূতাবাসের সহায়তায় রেডিওলজি বিভাগে একটি আধুনিক ডিজিটাল এক্স-রে এবং ওপিজি মেশিন যুক্ত করেছে যার নাম "চিকিৎসা সংগ্রহের প্রকল্প"। ঢাকা জেলার ঢাকা কমিউনিটি হাসপাতালে রেডিওলজি যন্ত্রপাতি।"

জাপানের পররাষ্ট্র বিষয়ক সংসদীয় ভাইস-মিনিস্টার হোসাকা ইয়াসুশি এবং বাংলাদেশে জাপানের রাষ্ট্রদূত হাই ইওয়ামা কিমিনোরি ঢাকা কমিউনিটি হাসপাতালের রেডিওলজি বিভাগে একটি আধুনিক ডিজিটাল এক্স-রে ও ওপিজি মেশিন পরিদর্শন ও উদ্বোধন করেন। তারা বিভিন্ন সুবিধাভোগীদের সাথে কথা বলেছেন। হোসাকা ডিসিএইচটি-এর সার্বিক কার্যক্রমের প্রশংসা করেন এবং বাংলাদেশের তৃণমূল সম্প্রদায়ের জন্য সমর্থন অব্যাহত রাখার আশা প্রকাশ করেন।

প্রফেসর ড. কাজী কামরুজ্জামান, চেয়ারম্যান ডিসিটি, সিআইএস এবং এ-প্যাড, ডিসিএইচটি, সিআইএস এবং সারা বাংলাদেশে তাদের অসামান্য অব্যাহত সমর্থনের জন্য জাপান সরকারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। ইচিনো সাতোমি, সহকারী পরিচালক, গ্লোবাল হেলথ স্ট্র্যাটেজি ডিভিশন, পররাষ্ট্র মন্ত্রণালয়, জাপান, মিসেস আরিমোটো মায়ু, দোভাষী, মিস্টার মাচিদা তাতসুয়া, মিনিস্টার, জাপান দূতাবাস, জনাব মোরিমোটো কেইসুকে, পিএস টু মিঃ হোসাকা, জনাব হারুতা হিরোকি, প্রথম সচিব, জাপান দূতাবাস, জনাব ইওয়াসাকি দাইচি, দ্বিতীয় সচিব, জাপান দূতাবাস, শ্রীমতি কোবায়শি কানা, দ্বিতীয় সচিব, জাপান দূতাবাস, জনাব টিটাস ডফো, পরামর্শক, জাপান দূতাবাস, খান নানামি, পরামর্শক, জাপান দূতাবাস, প্রফেসর ডঃ মাহমুদার রহমান, সমন্বয়ক ও ট্রাস্টি ডিসিএইচটি, মোঃ গোলাম মোস্তফা, পরিচালক, সিআইএস, ডাঃ ওমর শরীফ ইবনে হাসান, পরিচালক, ডিসিএইচ, এবং ডিসিএইচটি, সিআইএস এবং এ-প্যাডের অন্যান্য অংশগ্রহণকারীরা উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সাদিয়া সামাদ মৌ ও ডাঃ মোঃ ফুয়াদুল ইসলাম।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: