facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ০৮ সেপ্টেম্বর রবিবার, ২০২৪

marcelbd

পরকীয়ার অভিযোগে হাতুড়ি দিয়ে স্বামীর পা ভাঙল স্ত্রী


২৫ জুন ২০২৪ মঙ্গলবার, ০৩:৫৪  পিএম

স্টাফ রিপোর্টার

শেয়ার বিজনেস24.কম


পরকীয়ার অভিযোগে হাতুড়ি দিয়ে স্বামীর পা ভাঙল স্ত্রী

গাজীপুর সিটি করপোরেশনের মোগর খাল এলাকায় দাম্পত্য কলহের জের ধরে স্ত্রী ও তার স্বজনদের হাতুড়ির আঘাত ও লাঠিপেটায় আলী হোসেন নামে এক যুবকের পা ভাঙ্গার অভিযোগ পাওয়া গেছে।

এ সময় প্রতিপক্ষের লোকজন ভুক্তভোগীর ব্যবসাপ্রতিষ্ঠানে হামলা, ভাঙচুর ও অর্ধলক্ষাধিক টাকার মালামাল ক্ষতি সাধন করে।

মঙ্গলবার (২৫ জুন) এ ব্যাপারে আলী হোসেন বাদি হয়ে গাছা থানায় অভিযোগ দায়েরের পাশাপাশি গাজীপুর জাতীয় আইনগত সহায়তা প্রদান সংস্থায় আইনী সহায়তার আবেদন করেছেন।

অভিযোগ সূত্রে জানা গেছে, কিশোরগঞ্জের পং পাচিহা গ্রামের রতন মিয়ার ছেলে আলী হোসেন মোগর খাল এলাকায় স্থানীয় মান্নানের ভাড়া বাসায় ছেলে মেয়েও স্ত্রী চুমকি আক্তারকে নিয়ে বসবাস করতেন। গত ১৮ জুন রাত সাড়ে ১২ টায় তাদের মধ্যে দাম্পত্য কলহ দেখা দেয়। এর জের ধরে চুমকি আক্তার স্বর্ণালংকার ও কাপড় চোপড় নিয়ে তার ভাই নাসিমের বাসায় চলে যান। দুপুর দেড়টার দিকে অভিযুক্ত চুমকি আক্তার, তার ভাই সহ অজ্ঞাতনামা ৫-৬ জন লোক লোহার রোড, হাতুড়ি ও লাঠি সোটা নিয়ে নতুন বাজার এলাকায় আলী হোসেনের মা টেলিকম এন্ড ইলেকট্রনিক্স নামের ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালায়।

এ সময় আলী হোসেন ও তার বয়স্ক মা বাধা দিলে অভিযুক্তরা এলোপাথারি মারধর শুরু করে। এক পর্যায়ে স্ত্রী চুমকি আক্তার দোকানের ক্যাশ বাক্স ভেঙ্গে ব্যবসার মূলধন তিন লাখ টাকা নিয়ে নেয় এবং হাতুড়ি দিয়ে আলী হোসেনের মাথা লক্ষ্য করে সজোরে আঘাত করেন। তিনি সামান্য সরে গেলে তার পায়ের গোড়ালের দিকে হাতুড়ির আঘাত লেগে বাম পায়ের হাড় ভেঙ্গে যায়। পরে স্থানীয় লোকজন আলী হোসেনকে উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

এ ব্যাপারে আলী হোসেনের শ্যালক নাসিম বলেন, অন্য মেয়ের সাথে সম্পর্কের কারণে তার বোন চুমকি আক্তারকে মারধর করে আলী হোসেন। এ ঘটনায় তারা আদালতে মামলা দায়ের করেছেন। এখন ঘটনাটি ভিন্ন খাতে নেওয়ার জন্য আলী হোসেন মিথ্যা অভিযোগ করছেন।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: