facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ০৮ সেপ্টেম্বর রবিবার, ২০২৪

marcelbd

প্রকৌশল গুচ্ছের ভর্তি ও ওরিয়েন্টেশন স্থগিত ঘোষণা


১২ জুলাই ২০২৪ শুক্রবার, ১০:০৪  এএম

স্টাফ রিপোর্টার

শেয়ার বিজনেস24.কম


প্রকৌশল গুচ্ছের ভর্তি ও ওরিয়েন্টেশন স্থগিত ঘোষণা

২০২৩-২৪ শিক্ষাবর্ষে প্রকৌশল গুচ্ছভুক্ত চুয়েট, কুয়েট ও রুয়েটের চতুর্থ ধাপে ভর্তি কার্যক্রম ও ওরিয়েন্টেশন স্থগিত করা হয়েছে। নতুন তারিখ পরবর্তীতে জানিয়ে দেবে কর্তৃপক্ষ। প্রকৌশল গুচ্ছে বিশ্ববিদ্যালয়ের ভর্তিবিষয়ক ওয়েবসাইটে পৃথক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়েছে, চুয়েট, কুয়েট ও রুয়েটে ২০২৩-২৪ শিক্ষাবর্ষে ভর্তিকৃত শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন অনুষ্ঠানটি অনিবার্য কারণবশত স্থগিত ঘোষণা করা হলো। শিগগিরই নতুন তারিখ ঘোষণা করা হবে। এ ছাড়া অনিবার্য কারণবশত চতুর্থ ধাপের ভর্তি কার্যক্রম (১৪ ও ১৫ জুলাই) স্থগিত ঘোষণা করা হলো। ভর্তির তারিখ পরবর্তীতে শিক্ষার্থীদের এসএমএস এবং ওয়েবপেজের মাধ্যমে জানিয়ে দেওয়া হবে।

এর আগে ২০২৩-২৪ শিক্ষাবর্ষে প্রকৌশল গুচ্ছভুক্ত চুয়েট, কুয়েট ও রুয়েটের চতুর্থ ধাপে ভর্তির তারিখ নির্ধারণ করা হয় ১৪ ও ১৫ জুলাই। গত ২৭ জুন অনুষ্ঠিত কেন্দ্রীয় ভর্তি কমিটির সিদ্ধান্ত অনুযায়ী, প্রকৌশল গুচ্ছের চতুর্থ ধাপের ভর্তি প্রক্রিয়া ৩ ও ৪ জুলাই অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। তবে এ ধাপের কার্যক্রমের তারিখ পরিবর্তন করে ১৪ ও ১৫ জুলাই করা হয়। সেটি ফের স্থগিত করা হলো।

এদিকে প্রকৌশল গুচ্ছের তিন বিশ্ববিদ্যালয়ের ওরিয়েন্টেশনের তারিখ ঘোষণা করা হয়ছিল ৩১ জুলাই। এদিন সদ্য ভর্তি হওয়া প্রথম বর্ষের শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন হতে পারে বলে জানানো হয়েছিল। সেটিও স্থগিত করল কর্তৃপক্ষ। বিস্তারিত সমন্বিত ভর্তি পরীক্ষার ওয়েবসাইটে https://admissionckruet.ac.bd জানা যাবে।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: