facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ০৮ সেপ্টেম্বর রবিবার, ২০২৪

marcelbd

প্রধানমন্ত্রী মোদির সঙ্গে সাক্ষাৎ রোহিতদের


০৪ জুলাই ২০২৪ বৃহস্পতিবার, ০৪:৩৭  পিএম

স্পোর্টস ডেস্ক

শেয়ার বিজনেস24.কম


প্রধানমন্ত্রী মোদির সঙ্গে সাক্ষাৎ রোহিতদের

১৭ বছর পর টি-টোয়েন্টি বিশ্বকাপের শিরোপা জিতেছে ভারত। দক্ষিণ আফ্রিকাকে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার পর প্রতিকূল আবহাওয়ার মুখোমুখি হতে হয়েছিল রোহিত শর্মাদের। ক্যারিবীয় সাগরে সৃষ্টি হয়েছিল ভয়ংকর ঘূর্ণিঝড় বেরিল। এ কারণেই বিশ্বকাপ জয়ের পরই দেশে ফেরার বিমান ধরতে পারেননি কোহলিরা। তবে শিরোপা জয়ের ১০৫ ঘন্টা পর অবশেষে আজ ভোরে দেশে ফিরেছেন রোহিত-কোহলিরা।

বেরিলের কারণে বার্বাডোজে সবধরনের বিমান উড়া বন্ধ ছিল। এ কারণেই বিশ্বকাপজয়ের পরও সেখানেই এই কয়েকদিন শুয়ে-বসে কাটাতে হয়েছে চ্যাম্পিয়নদের। অবশেষে ভাড়া করা বিমানে আজ ভোরে দেশে পৌছেছে রোহিতরা। বিশ্বকাপজয়ীদের বরণ করে নিতে দিল্লীর বিমানবন্দরে জড়ো হয়েছিলেন ভারতীয় ক্রিকেটের সমর্থকরা।

এদিকে দিল্লীতে পৌঁছার পর থেকেই বিশ্বকাপ জয়ের আনন্দ উদযাপনে ব্যস্ত সময় পার করছেন রোহিত-কোহলিরা। বিমানবন্দর থেকে তাদের নিয়ে যাওয়া হয় পাঁচ তারকা হোটেলে। সেখানে ক্রিকেটাররা বিশ্রাম নেয়ার পর ‘চ্যাম্পিয়ন’ লেখা জার্সি পরে ট্রফি নিয়ে সাক্ষাৎ করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে।

প্রধানমন্ত্রী মোদির সঙ্গে সাক্ষাতের পরই রোহিত শর্মার দল পাড়ি জমিয়েছে মুম্বাইয়ে। সেখানে সমর্থকদের নিয়ে আরেক দফা উদযাপনে মাতবে চ্যাম্পিয়ন ভারত। ছাদখোলা বাসে ট্রফি নিয়ে সমর্থকদের সঙ্গে মুম্বাইয়ের রাস্তায় শিরোপা জয়ের আনন্দ ভাগাভাগি করে নিবেন ভারতীয় ক্রিকেটাররা।

দক্ষিণ আফ্রিকাকে হারিয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপ শিরোপা জয়ের মাধ্যমেই ১১ বছরের আইসিসি শিরোপা খরা কাটিয়েছে ভারত। সেই সঙ্গে ১৩ বছর পর আবার বিশ্বকাপ জয়ের আনন্দে মেতেছে ভারতীয়রা।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: