facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ১৭ সেপ্টেম্বর মঙ্গলবার, ২০২৪

marcelbd

বক্স অফিসে প্রথম দিনেই আয় ১০০ কোটি


০৭ সেপ্টেম্বর ২০২৪ শনিবার, ০১:৫৭  পিএম

বিনোদন ডেস্ক

শেয়ার বিজনেস24.কম


বক্স অফিসে প্রথম দিনেই আয় ১০০ কোটি

আবারও রেকর্ড দিয়েই যাত্রা শুরু করলেন দক্ষিণের সুপারস্টার থালাপতি বিজয়। থালাপতির সিনেমা মানেই প্রেক্ষাগৃহে দর্শকের ঢল, বক্স অফিসে হিট। এই তামিল সুপারস্টার অভিনীত নতুন সিনেমা ‘গোট: গ্রেটেস্ট অব অল টাইম’ মুক্তি পেয়েছে ৫ সেপ্টেম্বর। প্রথম দিনেই বক্স অফিসে তাণ্ডব চালিয়েছে এ সিনেমা।

মুক্তির প্রথম দিনই বিশ্বব্যাপী ১০০ কোটির ক্লাবে প্রবেশ করেছে। ‘দ্য গ্রেটেস্ট অব অল টাইম’ মুক্তির প্রথম দিনে শুধু ভারতে আয় করেছে ৪৪ কোটি রুপি। বিশ্বব্যাপী আয় করেছে ১০০ কোটি রুপি। বাণিজ্য ওয়েবসাইট স্যাকনিল্কে এ সংবাদ প্রকাশ পেয়েছে। এদিকে তামিলনাড়ুতে ৩৯ কোটি এবং হিন্দিতে প্রায় দুই কোটির কাছাকাছি আয় করে সিনেমাটি। দ্বিতীয় দিনেও অগ্রিম বুকিং বেশ শক্তিশালী।

এর আগে মুক্তির প্রথম দিনেই সবচেয়ে বেশি আয় করা তামিল সিনেমা ‘লিও’। গত বছর মুক্তিপ্রাপ্ত এ সিনেমা আয় করেছিল ১৪৬ কোটি রুপি। এ সিনেমায়ও অভিনয় করেন থালাপাতি বিজয়। আর দ্বিতীয় অবস্থানে রয়েছে থালাপাতি বিজয়ের ৬৮তম সিনেমা ‘গোট’।

থালাপাতি ছাড়াও এ সিনেমায় বিজয়ের সঙ্গে আরো অভিনয় করেছেন প্রভু দেবা, মোহন, জয়রাম, যোগী বাবু, মীনাক্ষী চৌধুরী, লায়লা প্রমুখ। উল্লেখ্য, সিনেমাটি নির্মাণে খরচ হয়েছে ৩৭৫ কোটি রুপি।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: