facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ১৭ সেপ্টেম্বর মঙ্গলবার, ২০২৪

marcelbd

বন্যায় বিধ্বস্ত দেশ, নীরব শাকিব!


৩১ আগস্ট ২০২৪ শনিবার, ১০:৪৭  এএম

বিনোদন ডেস্ক

শেয়ার বিজনেস24.কম


বন্যায় বিধ্বস্ত দেশ, নীরব শাকিব!

দেশীয় চলচ্চিত্রের সবচেয়ে বড় তারকা তিনি। শাকিব খানের প্রতি প্রত্যাশার পারদও তাই চড়া। চলমান বন্যাপরিস্থিতিতে ভক্ত-অনুরাগীদের প্রত্যাশা, এই দুর্যোগে অসহায় মানুষের পাশে দাঁড়াবেন তিনি। অন্যদেরও এগিয়ে আসার বার্তা দেবেন।

কিন্তু শাকিব রয়েছেন অদ্ভুত নীরবতায়। দুর্যোগ নিয়ে টু শব্দটি করলেন না অভিনেতা; বরং ইনস্টাগ্রামে আমেরিকাজীবনের আয়েশি মুহূর্ত শেয়ার করে লিখেছেন, ‘ধৈর্য ধরুন এবং সঠিক সময় আসা পর্যন্ত প্রস্তুতি নিন।’ শাকিবের ওই পোস্টে অনেকেই আক্ষেপ ও সমালোচনা করছেন। যদিও অভিনেতার ঘনিষ্ঠজনরা বলছেন, গোপনে তিনি বন্যার্তদের প্রতি সহযোগিতার হাত বাড়িয়েছেন।

স্মরণকালের অন্যতম ভয়াবহ এই বন্যায় শাকিব নিরব থাকলেও সরব ছিলেন তার দুই নায়িকা ও সাবেক দুই স্ত্রী অপু বিশ্বাস ও শবনম বুবলী। বন্যার্তদের পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়ে পোস্ট দিয়েছেন তারা। ভক্তদের প্রত্যাশা শাকিবও মানুষের পাশে দাঁড়ানোর জন্য অনুপ্রাণিত করবেন সবাইকে। এই মুহূর্তে তিনি অবস্থান করছেন যুক্তরাষ্ট্রে। জানা গেছে, শিগগিরই ভারতে নতুন সিনেমার শুটিংয়ে যাবেন তিনি।

প্রসঙ্গত, ২০২২ সালেও বন্যায় ডুবেছিল সিলেট-সুনামগঞ্জ। সেবার নিউইয়র্ক থেকে অফিসিয়াল ফেসবুকে বন্যার্তদের জন্য ত্রাণের ঘোষণা দিয়েছিলেন শাকিব। বাস্তবে সেই ত্রাণ পৌঁছেছিল কি না তা জানা যায়নি। তবে অসমর্থিত একটি সূত্র জানিয়েছে, শাকিব খানের কোম্পানির পক্ষ থেকে এবারের বন্যায় সহযোগিতা পাঠানো হয়েছে। এ কারণে ব্যক্তিগত অংশগ্রহণ নিয়ে সরব নন এই তারকা।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: