facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ১৮ অক্টোবর শুক্রবার, ২০২৪

Walton

বিগ বসের এক সিজনে ২৪০ কোটি নিচ্ছেন সালমান খান!


০৭ অক্টোবর ২০২৪ সোমবার, ০১:২০  পিএম

বিনোদন ডেস্ক

শেয়ার বিজনেস24.কম


বিগ বসের এক সিজনে ২৪০ কোটি নিচ্ছেন সালমান খান!

বক্স অফিসে একটা সময় ১০০ কোটি ক্লাবের মুকুটহীন সম্রাট ছিলেন সালমান খান। কিন্তু গত কয়েক বছর বক্স অফিসে সেভাবে ছক্কা হাঁকাতে পারেননি ভাইজান। তাকে টপকে গেছে শাহরুখ, রণবীররা।
তবে টেলিভিশনের ক্ষেত্রে সালমান খান এক এবং অদ্বিতীয়! সিনেমার পাশাপাশি এখন টেলিভিশন থেকেও ভুরি ভুরি অর্থ কামাতে পারেন তিনি!বিশেষ করে বিগ বসের হোস্ট হিসেবে সালমান ছাড়িয়ে গেছেন সবাইকে।

রোববার (৬ অক্টোবর) থেকে কালার্স টিভিতে সম্প্রচার শুরু হয়েছে বিগ বসের নতুন সিজন। এই বছরও শো-এর মূল আকর্ষণ সালমান খান। সম্প্রতি ভারতীয় একটি সংবাদমাধ্যমের প্রতিবেদনে দাবি করা হয়েছে, সালমান এই মৌসুমে বিগ বস হোস্ট করার জন্য প্রতি মাসে ৬০ কোটি টাকা নিচ্ছেন! অর্থাৎ চার সপ্তাহে ৮টি এপিসোড হোস্ট করার জন্য এই বিপুল পরিমাণ অর্থ নেবেন ভাইজান।

প্রযোজক সংস্থার ঘনিষ্ঠ সূত্র হিন্দুস্তান টাইমসকে জানিয়েছে, চলতি মৌসুম থেকে এই তারকা তার পারিশ্রমিকের পরিমাণ বাড়িয়েছে। যেটা ৬০ কোটি টাকার কাছাকাছি। আগের সিজনের মতো এই সিজন যদি ১৫ সপ্তাহ ধরে চলে, তাহলে অভিনেতা প্রায় ২৪০ কোটি টাকা আয় করবেন।

দেড় দশক ধরে বিগ বসের সঞ্চালক সালমান খান, এখন বিগ বসের সমর্থক শব্দ হয়ে গেছেন তিনি। সালমান সঞ্চালক হিসাবে পথ চলা শুরু করার আগে আরশাদ ওয়ারসি এবং অমিতাভ বচ্চনকেও হোস্ট হিসাবে দেখা গেছে।

সাম্প্রতিক বছরগুলিতে, যখনই সালমান হোস্টিংয়ের দায়িত্ব থেকে সরে দাঁড়িয়েছেন - কখনও আদালতের মামলা লড়তে, কখনও ফিল্মের শুটিংয়ের জেরে, তখন হুড়মুড়িয়ে পড়েছে শো-এর রেটিং। সে কারণেই প্রতি বছর বিগ বসের নির্মাতারা অভিনেতাকে বেশি পারিশ্রমিক দিতেও একবাক্যে রাজি হয়ে যান।

সালমান ১৫ বছর আগে যখন বিগ বস হোস্ট করা শুরু করেন, তখন সিনেমাপ্রতি ৫ থেকে ১০ কোটি টাকা আয় করতেন। এখন যেটা ১০০ কোটি ছুয়ে ফেলেছে। যে কারণে বিগ বসেও নিজের পারিশ্রমিক বাড়িয়েছেন অভিনেতা। বর্তমানে ভারতীয় টেলিভিশনের সবচেয়ে বড় নাম সালমান খান। তার ধারেকাছেও কেউ নেই। কপিল শর্মা, দ্য গ্রেট ইন্ডিয়ান কপিল শোয়ের প্রথম সিজনের জন্য প্রায় ৬০ কোটি টাকা আয় করেছেন। সূত্র: হিন্দুস্তান টাইমস

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: