facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ০৮ সেপ্টেম্বর রবিবার, ২০২৪

marcelbd

বিপ্লবী ছাত্র মৈত্রীর সভাপতি দিলীপ-সা. সম্পাদক জাবির


০১ জুন ২০২৪ শনিবার, ০৪:৩৮  পিএম

স্টাফ রিপোর্টার

শেয়ার বিজনেস24.কম


বিপ্লবী ছাত্র মৈত্রীর সভাপতি দিলীপ-সা. সম্পাদক জাবির

বামপন্থী ছাত্রসংগঠন বিপ্লবী ছাত্র মৈত্রীর নতুন কেন্দ্রীয় কমিটি গঠিত হয়েছে। কমিটিতে দিলীপ রায়কে সভাপতি ও জাবির আহমেদকে সাধারণ সম্পাদক করা হয়েছে। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ছাত্র দিলীপ রায় সংগঠনটির বিদায়ী কমিটির সাধারণ সম্পাদক। জাবির আহমেদ ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার আহ্বায়ক। দুই দিনব্যাপী কাউন্সিল শেষে শুক্রবার (৩১ মে) বিপ্লবী ছাত্র মৈত্রীর কেন্দ্রীয় কমিটি গঠন করা হয়। ১৭ সদস্যের নতুন কমিটিতে দুটি সদস্যপদ ফাঁকা রাখা হয়েছে।

বৃহস্পতিবার (২৯ মে) ঢাকা বিশ্ববিদ্যালয়ের বটতলায় ১৬তম জাতীয় কাউন্সিলের উদ্বোধন করেন ঐতিহাসিক ১১ দফার অন্যতম প্রণেতা ও উনসত্তরের গণ-অভ্যুত্থানের অন্যতম সংগঠক দীপা দত্ত। উদ্বোধনী সমাবেশ শেষে কাউন্সিল অধিবেশন শুরু হয়। কাউন্সিলে নতুন কমিটি গঠন করা হয়।

বিপ্লবী ছাত্র মৈত্রীর এই কমিটিতে সহসভাপতি হয়েছেন ফারহা তাহসিন ও শুভ মিস্ত্রি। সহসাধারণ সম্পাদক হয়েছেন খন্দকার শাহরিয়ার আলিফ। সাংগঠনিক সম্পাদক হয়েছেন শাকিল হোসেন। কমিটিতে তৈয়ব ইসলামকে দপ্তর সম্পাদক, সামি আব্দুল্লাহ্ রাজনৈতিক শিক্ষা ও সংস্কৃতিবিষয়ক সম্পাদক, নূজিয়া হাসিন রাশাকে অর্থ সম্পাদক এবং জশদ জাকিরকে করা হয়েছে প্রচার ও প্রকাশনা সম্পাদক।

কমিটিতে সদস্য হয়েছেন সেলিম হাসান, ফারিয়া ইসলাম, সরফরাজ সানোয়ার, আবিদ ইসলাম ও সোমা ডুমরী।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: