facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ১৮ অক্টোবর শুক্রবার, ২০২৪

Walton

ব্লক লিস্ট ভারী হচ্ছে সোহানা সাবার!


০৬ অক্টোবর ২০২৪ রবিবার, ১২:৩৭  পিএম

বিনোদন ডেস্ক

শেয়ার বিজনেস24.কম


ব্লক লিস্ট ভারী হচ্ছে সোহানা সাবার!

শেখ হাসিনা সরকারের পতনের পর তারকাদের ব্যক্তিগত হুয়াটসঅ্যাপ গ্রুপ চ্যাট ‘আলো আসবেই’ প্রকাশ্যে আসার পর থেকেই আলোচনায় উঠে এসেছেন অভিনেত্রী সোহানা সাবা। কারণ গ্রুপটির সক্রিয় সদস্যদের একজন তিনি। অভিনেত্রীও নিজের অবস্থান তুলে ধরে বক্তব্য দিয়েছেন।

সামাজিক যোগাযোগ মাধ্যমেও প্রায় সময় নিজের মতামত, উপলদ্ধি শেয়ার করছেন। এদিকে সামাজিক মাধ্যমে প্রচুর নেতিবাচক মন্তব্যের কারণে ব্রিদুপকারীদের ব্লক লিষ্টেও ফেলছেন অভিনেত্রী। সম্প্রতি এক পোস্টে এমনটাই মন্তব্য করলেন তিনি।

রোববার (৬ অক্টোবর) নিজের ভেরিফায়েড ফেসবেুকে নিজের একটি ছবি শেয়ার করে পোস্ট দিয়েছেন সাবা। ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন— ‘কেউ থামায়নি, ইতিহাসের পথে চলা, যুদ্ধজয়ের গল্পে আগামীর আশা জ্বলা। জানি বাঁধা আসবে, তবু থামব না কোনদিন, দেশের জন্য আলো আনবই আমরা, সেই দিন।’

পোস্টটি করার সঙ্গে সঙ্গে মন্তব্যের ঝড় উঠেছে। সেখানে অভিনেত্রী নিজেও এক কমেন্টে লেখেন, আরও সুন্দর সুন্দর (!) কমেন্ট পোস্ট করুন। অলরেডি ১০ জনকে রিপোর্টসহ ব্লকলিস্টে পাঠিয়ে দিয়েছি। বরশি দিয়ে মাছ ধরার মতো কাজ করে এই কমেন্টসবক্স খোলা রাখাটা!

সাবার সব পোস্ট এখন আলোচনায় উঠে আসে। নেতিবাচক মন্তব্যই বেশি চোখে পড়ে। এর আগে নিজের ফেসবুক প্রোফাইল থেকে দেওয়া এক স্ট্যাটাসের কমেন্টে গণমাধ্যমকর্মীদের উদ্দেশে সাবা বলেন, তার ফেসবুকের স্টেটমেন্ট কোনো পারমিশন ছাড়া পত্রিকায় বা অনলাইনে নিউজ না করতে।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: