facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ২৩ অক্টোবর বুধবার, ২০২৪

Walton

ভারতে মহানবীকে নিয়ে কটূক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল


২৯ সেপ্টেম্বর ২০২৪ রবিবার, ০৮:২৬  পিএম

জাহাঙ্গীর ছৈয়াল

শেয়ার বিজনেস24.কম


ভারতে মহানবীকে নিয়ে কটূক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল

ভারতে ইসলাম ধর্ম ও রাসূল (সা.)-কে নিয়ে বিতর্কিত ব্যক্তি রামগিরি মহারাজের কটূক্তি এবং বিজেপি নেতা নিতেশ রানে তা সমর্থন করার প্রতিবাদে শরিয়তপুর নড়িয়া উপজেলার কেদারপুরে বিক্ষোভ ও প্রতিবাদ মিছিল করেন ছাত্র -জনতা।

 

রবিবার (২৯ সেপ্টেম্বর) সকাল দশটায় 

 

মুলফৎগঞ্জ মাদ্রাসা চত্বর থেকে মুলফৎগঞ্জ বাজারের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ  করে মুলফতগঞ্জ মাদ্রাসায় এসে শেষ হয়।

 

 

 এ সময় বক্তব্য রাখেন, মুলফতগঞ্জ মাদ্রাসার অধ্যক্ষ বি এম মোস্তফা কামাল,  মূলফৎগঞ্জ মাদ্রাসা ইমাম ও খতিব মাওলানা মাহমুদুল হাসান,কলকাঠি চিড়িয়াখানা মসজিদের ইমাম ও খতিব  হেলাল উদ্দীন,মূলফৎগঞ্জ মাদ্রাসা ছাত্র নূরউদ্দিন সহ আরো অনেকেই। 

 

 

 

ক্ষোভ প্রকাশ করে শিক্ষার্থী নুর উদ্দিন  বলেন, আমাদের প্রাণ প্রিয় নবী যাকে আমরা জীবনের চেয়েও বেশি ভালোবাসি সেই রাসুলের (সা.)-এর প্রতি যে অবমাননা করা হয়েছে তার প্রতি আমরা নড়িয়া উপজেলার কেদারপুরের  সাধারণ ছাত্রজনতা তীব্র প্রতিবাদ জানাই।

 

 

সারাবিশ্বের মুসলমানরা একটা দেহের মতো কোনো একটা অঙ্গ ব্যথা পেলে সারা দেহ ব্যথা পাই। আজ যেভাবে ভারতে মুসলমান ভাইবোনদের ওপর নির্যাতন-চালানো হচ্ছে, তাদের ঘরবাড়ি পুড়িয়ে দেওয়া হচ্ছে—এসবের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাই। সারাবিশ্বের কোথাও ইসলাম ও মুসলমানদের বিরুদ্ধে কোনো অন্যায় অত্যাচার হলে কেদারপুর সহ সারাবিশ্বের মুসলমানরা বসে থাকবে না। তাদের বিরুদ্ধে দাঁতভাঙ্গা জবাব দেয়া হবে।

 

বিক্ষোভ সমাবেশে বিভিন্ন নাতে রাসুল গেয়ে মহানবি (সা.)-এর প্রতি শ্রদ্ধা ও ভালোবাসা জানিয়েছেন শিক্ষার্থীরা।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: