facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ০৮ সেপ্টেম্বর রবিবার, ২০২৪

marcelbd

মাস্টারকার্ডের লাইসেন্স পেলো মার্কেন্টাইল ব্যাংক


০৫ জুন ২০২৪ বুধবার, ০৫:৪৬  পিএম

সংবাদ বিজ্ঞপ্তি

শেয়ার বিজনেস24.কম


মাস্টারকার্ডের লাইসেন্স পেলো মার্কেন্টাইল ব্যাংক

এখন থেকে গ্রাহকদের ভিসা কার্ডের পাশাপাশি মাস্টারকার্ডও ইস্যু করতে পারবে বেসরকারি মার্কেন্টাইল ব্যাংক পিএলসি। এক সংবাদ বিজ্ঞপ্তিতে ব্যাংকটি জানিয়েছে, কার্ড সেবাকে আধুনিক, যুগোপযোগী এবং আরও বিস্তৃত করার লক্ষ্যে মাস্টারকার্ডের সঙ্গে যুক্ত হয়েছে মার্কেন্টাইল ব্যাংক। সম্প্রতি প্রিন্সিপাল মেম্বার হিসেবে মাস্টারকার্ডের লাইসেন্স পেয়েছে প্রতিষ্ঠানটি।

রোববার (২ জুন) ব্যাংকের প্রধান কার্যালয়ে এক অনুষ্ঠানে মাস্টারকার্ডের কান্ট্রি ম্যানেজার সৈয়দ মোহাম্মদ কামাল মার্কেন্টাইল ব্যাংকের চেয়ারম্যান সংসদ সদস্য মোরশেদ আলমের হাতে লাইসেন্স তুলে দেন। এ সময় স্বাগত বক্তব্য দেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মো. কামরুল ইসলাম চৌধুরী।

মার্কেন্টাইল ব্যাংক বলছে, এখন থেকে তারা ভিসা কার্ডের পাশাপাশি মাস্টারকার্ডের মাধ্যমেও গ্রাহকদের পেমেন্ট সুবিধা দিতে পারবে। মার্কেন্টাইল ব্যাংকের সঙ্গে মাস্টারকার্ডের এই সংযুক্তির ফলে গ্রাহকরা বিশ্বের যে কোনও স্থানে মাস্টারকার্ডের লোগো সংবলিত এটিএম বা পস মেশিনে লেনদেন করতে পারবেন।

অনুষ্ঠানে আরও ছিলেন– ব্যাংকের ভাইস চেয়ারম্যান আলহাজ্ব আকরাম হোসেন (হুমায়ুন) ও মো. আব্দুল হান্নান, নির্বাহী কমিটির চেয়ারম্যান এম এ খান বেলাল, রিস্ক ম্যানেজমেন্ট কমিটির চেয়ারম্যান মো. আনোয়ারুল হক, মার্কেন্টাইল ব্যাংক সিকিউরিটিজ লিমিটেডের চেয়ারম্যান এ এস এম ফিরোজ আলম, মার্কেন্টাইল এক্সচেঞ্জ হাউজ (ইউকে) লিমিটেডের চেয়ারম্যান এম আমানউল্লাহ, পরিচালক আলহাজ্ব মোশাররফ হোসেন ও মোহাম্মদ আব্দুল আউয়াল, শেয়ারহোল্ডার জালাল হোসেন খান এবং ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মতিউল হাসান ও মাস্টারকার্ডের ডিরেক্টর জাকিয়া সুলতানা।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:

কর্পোরেট -এর সর্বশেষ