facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ১৭ সেপ্টেম্বর মঙ্গলবার, ২০২৪

marcelbd

মিনিস্টার নিয়ে এলো ‘শরৎ অফার’


১৪ আগস্ট ২০২৪ বুধবার, ০১:৩২  পিএম

ডেস্ক রিপোর্ট

শেয়ার বিজনেস24.কম


মিনিস্টার নিয়ে এলো ‘শরৎ অফার’

শরৎকাল মানেই ফুরফুরে আবহাওয়া। আর তাই মনকে আরও বেশি ফুরফুরে করে দিতে মিনিস্টার-মাইওয়ান গ্রুপ নিয়ে এলো ‘শরৎ অফার’। চলমান এই অফারে রয়েছে এয়ার কন্ডিশনার (এসি), রেফ্রিজারেটর ও টেলিভিশনসহ (টিভি) সব পণ্যের উপর বিশাল অফার।

শরৎ অফারে নির্দিষ্ট টেলিভিশনে রয়েছে ৫৩% পর্যন্ত বিশেষ মূল্যছাড়। নগদ ক্রয়ে মিনিস্টার এলইডি ডিলাক্স মডেলের ২৪ ইঞ্চি ও ৩২ ইঞ্চির টিভি পাওয়া যাবে যথাক্রমে ৭,৯৯৯ ও ১০,৯৯৯ টাকায়। এছাড়াও, ৪৩ ইঞ্চি থেকে ৫৮ ইঞ্চি সকল টিভিতে নগদ ক্রয়ে পাওয়া যাবে ৬,০০০ টাকা পর্যন্ত মূল্যছাড়!

রেফ্রিজেরটরের ক্ষেত্রে নগদ টাকায় নির্দিষ্ট মডেলের রেফ্রিজারেটর কিনলে ক্রেতা পেয়ে যাবেন ১৫,২৬১ টাকা পর্যন্ত মূল্যছাড়! অন্যান্য নির্দিষ্ট মডেলের রেফ্রিজারেটরেও রয়েছে ৪,০০০ থেকে শুরু করে ১০,০০০ টাকা পর্যন্ত নিশ্চিত মূল্যছাড়। এছাড়া, ক্রয়কৃত রেফ্রিজেরটরের সাথে ৫০০ থেকে ১,০০০ টাকা মূল্যের গিফট বক্স তো থাকছেই।

এছাড়াও ‘শরৎ অফারে’ নগদ টাকায় এক থেকে দুই টনের এয়ার কন্ডিশনার (এসি) কিনলেই গ্রাহক পেয়ে যাবেন অবিশ্বাস্য নিশ্চিত ক্যাশ ডিসকাউন্ট। বরাবরের মতো এসির ইন্সটলেশন চার্জ সম্পূর্ণ ফ্রি।

হোম এ্যাপ্লেয়ান্সের ক্ষেত্রে যেকোনো মডেলের রাইস কুকার, ফ্যান, মিক্সার গ্রাইন্ডার, ইলেকট্রিক কেটলি কিনলেও গ্রাহক পেয়ে যাবেন অবিশ্বাস্য নিশ্চিত ক্যাশ ডিসকাউন্ট। নগদ মূল্যছাড় ছাড়াও নগদ ও বিকাশে পেমেন্টের ক্ষেত্রেও রয়েছে ক্যাশব্যাকের সুবিধা।

 

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:

কর্পোরেট -এর সর্বশেষ