facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ১৯ সেপ্টেম্বর বৃহস্পতিবার, ২০২৪

marcelbd

মেসিকে নিয়ে সুখবর


১৪ সেপ্টেম্বর ২০২৪ শনিবার, ১০:০৬  এএম

স্পোর্টস ডেস্ক

শেয়ার বিজনেস24.কম


মেসিকে নিয়ে সুখবর

সবশেষ কোপা আমেরিকার ফাইনালে চোট পেয়েছিলেন আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি। গত ১৪ জুলাই অনুষ্ঠিত সেই ম্যাচের দ্বিতীয়ার্ধে অ্যাঙ্কেলে চোট পেয়ে মাঠ ছাড়েন বিশ্বকাপজয়ী এই অধিনায়ক। এরপর প্রায় দুই মাস ধরে মাঠের বাইরে তিনি। অবশেষে মাঠে ফিরছেন তিনি।

চোট থেকে পুরোপুরি সেরে উঠেছেন মেসি। মেজর লিগ সকারে (এমএলএস) ফিলাডেলফিয়া ইউনিয়নের বিপক্ষে ম্যাচ দিয়ে মাঠে ফিরবেন এই ইন্টার মায়ামি তারকা। বিষয়টি নিশ্চিত করেছেন মেসির ক্লাবের কোচ জেরার্দো মার্তিনো। ঘরের মাঠে বাংলাদেশ সময় আগামী রবিবার ভোর সাড়ে ৫টায় ফিলাডেলফিয়ার বিপক্ষে নামবে মায়ামি।

কোপা আমেরিকার ফাইনালে দ্বিতীয়ার্ধে খেলতে না পেরে ডাগআউটে বসে কান্না করতে দেখা গিয়েছিল মেসিকে। যদিও লাউতারো মার্তিনেসের গোলে কলম্বিয়াকে হারিয়ে আবারও কোপা আমেরিকার শিরোপা ধরে রাখে আলবিসেলেস্তারা।

চোটের কারণে আর্জেন্টিার বিশ্বকাপ বাছাই ও ইন্টার মায়ামির বেশ কয়েকটি ম্যাচ খেলতে পারেননি মেসি। তার ফেরার সুখবর দিয়ে গতকাল শুক্রবার মার্তিনো সংবাদ সম্মেলনে বলেন, ‘সে এখন ভালো আছে, আগামীকাল খেলার পথে আছে এবং অনুশীলনের পর আমরা তার জন্য কৌশল নির্ধারণ করব। তাকে পাওয়া যাবে।’

দলের সবশেষ ম্যাচে শিকাগোর বিপক্ষে খেলেননি মেসি। ফিলাডেলফিয়ার বিপক্ষে মেসি তো খেলবেনই, নামতে পারেন একাদশের। মার্তিনোর কথায় পাওয়া গেল সেই ইঙ্গিতই, ‘সে শিকাগোতে যায়নি, যাতে ফিলাডেলফিয়ার বিপক্ষে বেশ কিছুক্ষণ খেলতে পারে, এমনকি সে শুরুর একাদশেও নামতে পারে।’

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: