facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ০৮ সেপ্টেম্বর রবিবার, ২০২৪

marcelbd

ম্যাডোনাকে ছাড়িয়ে সাবরিনা


০৬ জুলাই ২০২৪ শনিবার, ০৪:৪৯  পিএম

বিনোদন ডেস্ক

শেয়ার বিজনেস24.কম


ম্যাডোনাকে ছাড়িয়ে সাবরিনা

যুক্তরাষ্ট্রের তারকা গায়িকা সাবরিনা কার্পেন্টারের দুই গান ‘প্লিজ প্লিজ প্লিজ’ ও ‘এসপ্রেসো’ দুনিয়াজুড়ে জনপ্রিয়তা পেয়েছে। আগস্টে মুক্তির অপেক্ষায় থাকা ‘শর্ট অ্যান্ড সুইট’ অ্যালবামের দুই গানে শ্রোতাদের হৃদয়ে রীতিমতো আলোড়ন তুলেছেন ২৫ বছর বয়সী তারকা।

একের পর এক রেকর্ড ভেঙে চলেছেন এই গায়িকা। এবার ইউকে চার্টের রেকর্ডও ভাঙলেন তিনি। প্রথম কোনো নারী সংগীতশিল্পী হিসেবে টানা তিন সপ্তাহ ইউকে চার্টের প্রথম ও দ্বিতীয় স্থানে অবস্থানের রেকর্ড গড়েছেন তিনি। ৬ জুন প্রকাশিত ‘প্লিজ প্লিজ প্লিজ’ গানটা ইউকে তালিকার শীর্ষে রয়েছে; ১১ এপ্রিল প্রকাশিত ‘এসপ্রেসো’ গানটি দ্বিতীয় স্থানে রয়েছে।

নারী সংগীতশিল্পীদের মধ্যে একই সঙ্গে তালিকার প্রথম ও দ্বিতীয় স্থানে ওঠার নজির গড়েছিলেন ম্যাডোনা ও আরিয়ানা গ্র্যান্ডে। ম্যাডোনা ও আরিয়ানা গ্র্যান্ডেকে ছাড়িয়ে গেছেন সাবরিনা কার্পেন্টার। তিনিই প্রথম নারী সংগীতশিল্পী, যিনি টানা তিন সপ্তাহ তালিকার শীর্ষে ও দ্বিতীয় অবস্থানে রয়েছেন।

এর আগে ষাটের দশকে এমন কীর্তি গড়েছিল বিটলস। এর আগে ২০১৫ সালে জাস্টিন বিবারের দুটি গান চার সপ্তাহ ধরে তালিকার শীর্ষে ও দ্বিতীয় অবস্থানে ছিল।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: