facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ০৮ সেপ্টেম্বর রবিবার, ২০২৪

marcelbd

যে কারণে আবার হলে গিয়ে ‘তুফান’ দেখলেন শাকিব


২৯ জুন ২০২৪ শনিবার, ০৪:৪৪  পিএম

বিনোদন ডেস্ক

শেয়ার বিজনেস24.কম


যে কারণে আবার হলে গিয়ে ‘তুফান’ দেখলেন শাকিব

ঈদের সবচেয়ে আলোচিত ছবি ‘তুফান’ মুক্তির তিন সপ্তাহ চলছে। এখনো ছবিটি ঘিরে দেশের প্রেক্ষাগৃহে উপচে পড়া ভিড় দেখা যাচ্ছে। অগ্রিম টিকিট কেটে ছবিটি দেখতে হচ্ছে। শুক্রবার থেকে দেশের বাইরেও মুক্তি পেয়েছে শাকিব খানের তুফান। দেশের বাইরে থেকেও ছবিটি দিচ্ছে সুখবর। অগ্রিম টিকিট বিক্রিতে বাইরের দেশেও রেকর্ড করছে ছবিটি। এর মধ্যে গতকাল সন্ধ্যায় আবারও প্রেক্ষাগৃহে ছবিটি দেখলেন শাকিব খান। ঢাকার মহাখালীর এসকেএস টাওয়ারের স্টার সিনেপ্লেক্সে ছবিটি দেখেছেন তিনি। এর আগে ছবির প্রযোজনা প্রতিষ্ঠানের আয়োজনে ছবিটি প্রেক্ষাগৃহে উপভোগ করেছিলেন শাকিব খান।

শুক্রবার (২৮ জুন) শাকিব খান তার ব্যবসায়িক প্রতিষ্ঠানের চার শতাধিক কর্মী ও তাদের পরিবারের সদস্যদের সঙ্গে ‘তুফান’ ছবিটি উপভোগ করেছেন। সারা দেশে তুফানের ব্যাপক সাফল্য দেখা যাচ্ছে। দেশ ছাড়িয়ে গতকাল ১৫টি দেশে মুক্তি পেয়েছে শাকিব খানের এই ছবি। ঈদ–পরবর্তী কর্মব্যস্ততার মধ্যে নিজের অফিসের সহকর্মী ও পরিবারের সদস্যদের সঙ্গে ‘তুফান’ ছবির সাফল্য উদ্‌যাপন করেন শাকিব।

ছবি দেখা শেষে সংবাদমাধ্যমের কাছে শাকিব খান বলেন, ‘ঈদের আগে টিজার ও “লাগে উরাধুরা” গান প্রকাশের পরই আমাদের অফিসের সবাই ছবিটি দেখার আগ্রহ প্রকাশ করেছিল। আমি কিন্তু বেশ আগে থেকেই সবাইকে কথা দিয়ে রেখেছিলাম, অবশ্যই বিশেষ প্রদর্শনীর আয়োজন করা হবে। সেদিন সবাই একসঙ্গে বসে ছবিটি দেখব। তারা সবাই “তুফান” দেখে খুব গর্বিত হয়েছে। আমার এই পরিবারের উচ্ছ্বাসে আমি গর্বিত।’

২৫ বছরের চলচ্চিত্রজীবন শাকিব খানের। দীর্ঘ এই চলচ্চিত্রজীবনে একের পর এক ব্যবসাসফল ছবি উপহার দিয়েছেন তিনি। প্রতিনিয়ত নিজেকেই নিজে ছাড়িয়ে গেছেন। গেল কয়েক বছরে তা যেন আরও দৃশ্যমান। চলচ্চিত্র–সংশ্লিষ্ট ব্যক্তিদের মতে, কোভিড–পরবর্তী সময়ে বদলে যাওয়া শাকিব সবচেয়ে বেশি দৃশ্যমান।

তপু খানের ‘লিডার; আমিই বাংলাদেশ’ ছবিটি দিয়ে নতুন শাকিবের পথচলা শুরু। এরপর হিমেল আশরাফের ‘প্রিয়তমা’ দিয়ে নিজেকে অন্য উচ্চতায় নিয়ে যান শাকিব। দেশে ও দেশের বাইরে ‘প্রিয়তমা’ দিয়ে নতুন শাকিবের জয়গান শুরু হয়। ‘প্রিয়তমা’র পরিচালকেরই ‘রাজকুমার’–এ যেন আরও শক্তপোক্ত হয়ে ওঠেন শাকিব খান। আর রায়হান রাফির ‘তুফান’ ছবিটি যেন ঢালিউডের সব হিসাব–নিকাশ পাল্টে দিতে শুরু করেছে। ব্যবসায়িকভাবেও ছবিটি নতুন আশা ও স্বপ্ন দেখাচ্ছে বাংলাদেশি চলচ্চিত্রকে। রাফি জানিয়েছেন, তার পরিচালিত ছবিটি ইতিমধ্যে ব্লকবাস্টার হিটের তকমা অর্জন করেছে। যতই দিন যাবে, ছবিটি একের পর এক রেকর্ড করবে। জন্ম দেবে নতুন সব রেকর্ডের।

‘তুফান’ সিনেমায় শাকিব খান দ্বৈত চরিত্রে অভিনয় করেছেন। শাকিব ছাড়া এই ছবিতে আরো অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, মিমি চক্রবর্তী, মাসুমা রহমান নাবিলা, গাজী রাকায়েত, সালাউদ্দিন লাভলু, ফজলুর রহমান বাবু, গাউসুল আলম শাওন প্রমুখ।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: