facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ১৮ অক্টোবর শুক্রবার, ২০২৪

Walton

রাজবাড়ীতে ছাত্রদল কর্মীকে কুপিয়ে হত্যা


১৩ অক্টোবর ২০২৪ রবিবার, ১০:০৮  এএম

স্টাফ রিপোর্টার

শেয়ার বিজনেস24.কম


রাজবাড়ীতে ছাত্রদল কর্মীকে কুপিয়ে হত্যা

জুয়ার আসর নিয়ে বিরোধে রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া যৌনপল্লীতে ফারুক সরদার (২৫) নামে এক ছাত্রদল কর্মীকে কুপিয়ে হত্যার করা হয়েছে। শনিবার রাত ৯টার দিকে দৌলতদিয়া যৌনপল্লীতে এ ঘটনা ঘটে। ফারুক দৌলতদিয়া ইউনিয়নের সোহরাব মণ্ডলপাড়ার পল্লী চিকিৎসক শহিদ সরদারের ছেলে। তিনি দৌলতদিয়া ইউনিয়ন ছাত্রদলের কর্মী ছিলেন।

ফারুকের ভাই মনিরুজ্জামান বলেন, শারদীয় দুর্গাপূজা উপলক্ষে দৌলতদিয়া রেলস্টেশনের পাশে মেলা বসেছে। ওই মেলায় জুয়ার আসর বসায় রিপন ও তার লোকজন। এছাড়া বিভিন্ন দোকান থেকে তারা চাঁদা আদায় করত। গতকাল রাত ৯টার দিকে দৌলতদিয়া যৌনপল্লীতে গিয়ে রিপনকে চাঁদাবাজি ও জুয়ার আসর বন্ধ করতে বলেন ফারুক। এতে রিপন ও তার লোকজন ফারুককে কুপিয়ে মারাত্মক জখম করে। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তবে স্থানীয়রা জানান, গত ৫ আগস্ট শেখ হাসিনা দেশত্যাগের পর দৌলতদিয়া যৌনপল্লীতে প্রভাব বিস্তারের চেষ্টা করছিলেন ফারুক ও রিপন। পূজা উপলক্ষে জুয়া আসর ও চাঁদার টাকার ভাগাভাগি নিয়ে ফারুক ও রিপনের মধ্যে বেশ কয়েকদিন ধরে দ্বন্দ্ব চলছিল। এ দ্বন্দ্বের জেরে দুদিন আগে দু-গ্রুপের মধ্যে মারামারির ঘটনা ঘটে। শনিবার রাতে ফারুক লোকজন নিয়ে রিপনের দোকানে গেলে তাকে কুপিয়ে মারাত্মক জখম করে রিপনের লোকজন।

রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) শরীফ আল রাজীব বলেন, দু-গ্রুপের মধ্যে আধিপত্য বিস্তারের প্রচেষ্টা থেকে এ হত্যাকাণ্ড ঘটেছে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে। অভিযুক্ত রিপনসহ অন্যদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: