facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ১৯ অক্টোবর শনিবার, ২০২৪

Walton

রাজশাহীর সংবাদপত্র বিক্রেতা সেই খুকুমনি আর নেই


১৩ এপ্রিল ২০২৩ বৃহস্পতিবার, ০৫:১৬  পিএম

স্টাফ রিপোর্টার

শেয়ার বিজনেস24.কম


রাজশাহীর সংবাদপত্র বিক্রেতা সেই খুকুমনি আর নেই

রাজশাহীর একমাত্র নারী সংবাদপত্র বিক্রেতা দিল আফরোজ খুকি (খুকুমনি) মারা গেছেন। বুধবার (১২ এপ্রিল) দিবাগত রাত দেড়টার দিকে নগরীর মিশনারিজ অব চ্যারিটি আশাদান মাদার তেরেসা আশ্রমে তিনি মৃত্যুবরণ করেন। বৃহস্পতিবার (১৩ এপ্রিল) দুপুরে তার ভাগনে শামস রহমান রুমি বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, `খুকি খালা মিশনারিজ অব চ্যারিটি আশাদান মাদার তেরেসা আশ্রমে মৃত্যুবরণ করেন। রাজশাহীর গোরহাঙ্গা করবস্থানে তার জানাজা শেষে সেখানেই দাফন করা হবে।`

এর আগে ২০২২ সালের ১৭ ডিসেম্বর নগরীর লক্ষ্মীপুরে খবরের কাগজ বিক্রির সময় অসুস্থ হন খুকুমনি। পরে তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার শারীরিক অবস্থার অবনতি হলে তাকে হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) নেওয়া হয়। সেখানে দীর্ঘদিন চিকিৎসা নেন। এরপর চলতি বছরের ১৯ ফেব্রুয়ারি তাকে রামেক হাসপাতাল থেকে মিশনারিজ অব চ্যারিটি আশাদান মাদার তেরেসা আশ্রমে পাঠানো হয়।

এর আগে ২০২০ সালে সামাজিক যোগাযোগমাধ্যমে খুকুমনির জীবন-সংগ্রামের একটি ভিডিও ভাইরাল হয়। বিষয়টি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নজরে এলে জেলা প্রশাসন খুকুমনির পাশে দাঁড়ায়। এছাড়া একই বছর শ্রেষ্ঠ জয়িতার পুরস্কার পান খুকুমনি।

এ বিষয়ে রাজশাহীর জেলা প্রশাসক শামীম আহমেদ বলেন, `যেহেতু খুকুমনির অসুস্থ অবস্থায় তার স্বজনরা পাশে ছিল না, তাই জেলা প্রশাসনের পক্ষ থেকে ধর্মীয় রীতি মেনে খুকুমনির মরদেহ দাফন করার ব্যবস্থা করা হয়েছে। এ ছাড়া পরবর্তী ধর্মীয় বিষয়গুলো জেলা প্রশাসনের পক্ষ থেকে করা হবে।`

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: