facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ০৮ সেপ্টেম্বর রবিবার, ২০২৪

marcelbd

শাকিব খানের পোস্টারে ছেয়ে গেছে কলকাতা


০৪ জুলাই ২০২৪ বৃহস্পতিবার, ১২:১৬  পিএম

বিনোদন ডেস্ক

শেয়ার বিজনেস24.কম


শাকিব খানের পোস্টারে ছেয়ে গেছে কলকাতা

পৃথিবীর ১৫টি দেশে একযোগে বইছে ‘তুফান’। আগামীকাল ৫ জুলাই থেকে তাণ্ডব শুরু হবে ভারতে। তবে এ উপলক্ষে দেশটিতে সতর্ক সংকেত দেওয়ার বদলে স্বাগত জানাতে নেওয়া হচ্ছে প্রস্তুতি। পশ্চিমবঙ্গ হয়ে উঠেছে ‘তুফান’ময়। শাকিব খানে পোস্টারে ছেয়ে গেছে শহর।

আগামীকাল থেকে ভারতের থিয়েটারগুলোতে প্রদর্শিত হবে ‘তুফান’। কলকাতার বড় বড় বিলবোর্ড ও মেট্রোরেলে চলছে সিনেমাটির জোর প্রচারণা। আর এ কারণে পুরো শহরজুড়ে এখন শাকিবের পোস্টার-বিলবোর্ড! সংশ্লিষ্টরা জানিয়েছেন, বাংলাদেশের মতো সেখানেও তুফানের সাফল্য ধরে রাখার জন্য কমতি রাখছেন না কোনো কিছুর।

এদিকে ছবিটি নিয়ে দেশটির কনটেন্ট ক্রিয়েটরদের উন্মাদনা দেখার মতো। তারা সিনেমাটির টিজার থেকে গান সবকিছুকে প্রশংসায় ভাসিয়েছেন। বলিউড তামিল সিনেমার মতোই গুরুত্ব দিচ্ছেন শাকিব খানের ছবিকে। তুফান মুক্তি উপলক্ষে গতকাল (৩ জুলাই) কলকাতা গিয়েছেন শাকিব খান। সেখানে পশ্চিমবঙ্গের প্রযোজনা প্রতিষ্ঠান এসভিএফের আয়োজনে প্রচারণায় অংশ নেবেন তিনি।

নব্বই দশকের গ্যাংস্টারের গল্প দেখা গেছে ‘তুফান’-এ। এতে শাকিবের বিপরীতে অভিনয় করেছেন মিমি চক্রবর্তী এবং বাংলাদেশের মাসুমা রহমান নাবিলা। সালাহউদ্দিন লাভলু ছাড়াও দেখা গেছে মিশা সওদাগর, গাজী রাকায়েত, সুমন আনোয়ার, ফজলুর রহমান বাবু, চঞ্চল চৌধুরীসহ আরও অনেককে।দেশের দুই প্রযোজনা প্রতিষ্ঠান আলফা আই ও চরকির সঙ্গে ছবিটি প্রযোজনা করবে কলকাতার এসভিএফ। ‘তুফান’ পরিচালনা করেছেন রায়হান রাফী।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: