facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ২৩ অক্টোবর বুধবার, ২০২৪

Walton

শেরপুরে বন্যায় ২ জনের মৃত্যু, নিখোঁজ তিন


০৫ অক্টোবর ২০২৪ শনিবার, ১০:২২  এএম

স্টাফ রিপোর্টার

শেয়ার বিজনেস24.কম


শেরপুরে বন্যায় ২ জনের মৃত্যু, নিখোঁজ তিন

টানা বৃষ্টি ও উজান থেকে নেমে আসা পাহাড়ি ঢলে সৃষ্ট বন্যায় শেরপুরের নালিতাবাড়িতে ২ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে। শুক্রবার (৪ অক্টোবর) বিকেল থেকে রাতের বিভিন্ন সময় পৃথক এলাকায় এই ঘটনা ঘটে। এছাড়া উপজেলার অভয়নগর ও নামাবাতকুচি এলাকা থেকে তিন ব্যক্তি নিখোঁজ হয়েছেন। তবে তাদের নাম-পরিচয় জানা যায়নি।

নিহতরা হলেন- উপজেলার বাঘবেড় ইউনিয়নের বালুচর এলাকার মানিক মিয়ার স্ত্রী রহিজা বেগম (৪০) এবং নয়াবিল ইউনিয়নের খালিসাকুড়া গ্রামের কৃষক ইদ্রিস আলী (৭৫)।

বাঘবেড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুস সবুর বলেন, বাড়িতে বন্যার পানি উঠায় রহিজা বেগম এক হাতে শিশুপুত্র ও আরেক হাতে গৃহপালিত ছাগল নিয়ে নিরাপদ আশ্রয়ের সন্ধানে যাচ্ছিলেন। এ সময় পা পিছলে স্রোতের টানে ভেসে যান তিনি। পরে স্থানীয়রা রহিজা বেগমের মরদেহ উদ্ধার করে। এ সময় মায়ের সঙ্গে ভেসে আসা শিশুটিকে জীবিত অবস্থায় উদ্ধার করা হয়।

অপরদিকে বন্যায় পানিতে তলিয়ে যাওয়া রাস্তা পার হওয়ার সময় ইদ্রিস আলী (৬৫) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। নালিতাবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাসুদ রানা বিষয়টি নিশ্চিত করেছেন। নালিতাবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) ছানোয়ার হোসেন বলেন, বন্যায় দুই জনের মৃত্যুর খবর পেয়েছি। এছাড়া তিন জন নিখোঁজ রয়েছেন।

তিনি আরও বলেন, প্রবল বর্ষণ ও নৌকার অভাবে উদ্ধার কাজ চালাতে পারছি না। প্রশাসনের পক্ষ থেকে সেনাবাহিনীর কাছে স্পিডবোট সহায়তা চাওয়া হয়েছে। দুর্গম এলাকা ও রাস্তাঘাট ডুবে যাওয়ায় কারণে উদ্ধারকাজ ব্যাহত হচ্ছে।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: