facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ০৮ সেপ্টেম্বর রবিবার, ২০২৪

marcelbd

সব রেকর্ড ভেঙে দিয়েছে ‘তুফান’


২১ জুন ২০২৪ শুক্রবার, ০৫:৫৭  পিএম

বিনোদন ডেস্ক

শেয়ার বিজনেস24.কম


সব রেকর্ড ভেঙে দিয়েছে ‘তুফান’

‘তুফান’ ভেঙে দিয়েছে বাংলা সিনেমার সকল রেকর্ড। ছবিটির কবল থেকে বাদ যায়নি হলিউড বলিউডও। দৈনিক শোয়ের ক্ষেত্রে বলিউড সুপারস্টার শাহরুখ খানের ‘জাওয়ান’-এর রেকর্ড ভাঙার পর চুরমার করে দিয়েছে হলিউডের সিনেমা ‘স্পাইডারম্যান’ এর রেকর্ড।

স্টার সিনেপ্লেক্সে সর্বোচ্চ শো পাওয়া ছবিগুলোর তালিকায় দ্বিতীয় স্থানে ছিল ‘জাওয়ান’। তুমুল দর্শক চাহিদায় দিনে ৪২টি শো দেওয়া হয়েছিল ছবিটিকে। এবার দর্শকের মুহুর্মুহু চাপে দ্বিতীয় দিনে সে রেকর্ড ভেঙে ‘তুফান’ কে দেওয়া হয়েছে ৪৮টি শো।

এবার পেছনে ফেলেছে ‘স্পাইডারম্যান’কে। সিনেপ্লেক্সে দিনে সর্বোচ্চ ৫২টি শো চলেছিল ‘স্পাইডারম্যান’ এর। অন্যদিকে ‘তুফান’-এর দৈনিক শো চলছে ৫৮টি করে। যা সিনেপ্লেক্সের ২০ বছরের ইতিহাসে এই প্রথম।

এদিকে দৈনিক শোয়ের ক্ষেত্রে যেমন উড়ছে ছবিটি তেমনই ফুলেফেঁপে উঠেছে আয়ের ঝুলি। প্রযোজনা সংস্থা আলফা আইয়ের কর্ণধার শাহরিয়ার শাকিল সংবাদমাধ্যমকে জানিয়েছেন, শুধু সিনেপ্লেক্স থেকেই ছবিটি প্রথম আড়াই দিনে মোট আয় হয় ১ কোটি ২০ লাখ টাকা।

তিনি বলেন, ‘তিন দিন নয়, এটা হবে আড়াই দিন! কারণ, প্রথম দিন দুপুরের পর অর্ধেক বেলা পেয়েছি আমরা।’

নব্বই দশকের গ্যাংস্টারের গল্প দেখা যাবে ‘তুফান’-এ। এতে শাকিবের বিপরীতে অভিনয় করেছেন টলিউডের মিমি চক্রবর্তী এবং বাংলাদেশের মাসুমা রহমান নাবিলা। সালাউদ্দিন লাভ্লু, মিশা সওদাগর, গাজী রাকায়েত, সুমন আনোয়ার, ফজলুর রহমান বাবু, চঞ্চল চৌধুরীসহ আরও অনেককে দেখা গেছে।

দেশের দুই প্রযোজনা প্রতিষ্ঠান আলফা আই ও চরকির সঙ্গে ছবিটি প্রযোজনা করবে কলকাতার এসভিএফ। তুফান পরিচালনা করেছেন রায়হান রাফী।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: