facebook twitter You Tube rss bangla fonts

ঢাকা, ০৮ সেপ্টেম্বর রবিবার, ২০২৪

marcelbd

সেপটিক ট্যাংকে পড়ে প্রাণ গেল ৩ জনের


০৪ জুলাই ২০২৪ বৃহস্পতিবার, ১০:০১  এএম

স্টাফ রিপোর্টার

শেয়ার বিজনেস24.কম


সেপটিক ট্যাংকে পড়ে প্রাণ গেল ৩ জনের

রংপুরে মিঠাপুকুরে সেপটিক ট্যাংকে পড়ে ৩ জনের মৃত্যু হয়েছে। নিহতদের মধ্যে দুজন একই পরিবারের বলে জানা গেছে। বৃহস্পতিবার (৪ জুলাই) সকাল ৬টার দিকে উপজেলার ১৩নং শাল্টি গোপালপুর ইউনিয়নের ধাপ উদয়পুর গ্রামে এই ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করেছেন মিঠাপুকুর থানার ওসি ফেরদৌস ওয়াহিদ। নিহতরা হলেন- ওই গ্রামের বাদশা মিয়ার স্ত্রী দেলোয়ারা বেগম, তাদের ছেলে হুদা মিয়া এবং তবারক হোসেনের ছেলে ইবলুল মিয়া।

স্থানীয়রা জানান, সকালে কচু শাক তুলতে গিয়ে পা পিছলে নির্মাণাধীন সেফটিক ট্যাংকে পড়ে যান দেলোয়ারা বেগম। দেখতে পেয়ে নিচে নামেন ছেলে হুদা মিয়া ও ইবলুল মিয়া। পরে ট্যাংকে জমে থানা গ্যাসের কারণে তিনজনই মারা যান।

খবর পেয়ে মিঠাপুকুর থেকে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে লাশ তিনটি উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করে। মিঠাপুকুর থানার ওসি ফেরদৌস ওয়াহিদ বলেন, এ ঘটনায় নিহতদের পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ করা হয়নি। অসাবধানতার কারণে ঘটনা ঘটেছে।

এমন মর্মান্তিক মৃত্যুর ঘটনায় ওই এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। গ্রামের লোকজন ছাড়াও আশপাশের গ্রামের লোকজন এমন খবরে গ্রামটিতে ছুটে গিয়ে নিহতের স্বজনদের সান্ত্বনা দিচ্ছেন।

শেয়ারবিজনেস24.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: